Asianet News BanglaAsianet News Bangla

কোটি কোটি টাকা উপার্জন করে লাভের মুখ দেখতে চান? জ্যোতিষ নিয়ম মেনে ধারণ করুন এই রত্নটি

জ্যোতিষ মতে এই রত্ন শুধুমাত্র ব্যবসায়ীরাই ধারন করতে পারেন। জ্যোতিষ মতে মনে করা হয় এই রত্ন ধারন করে ব্যবসায়ীরা সহজেই দ্রুত লাভের মুখ দেখতে পারেন

Only traders can hold these gems know the rules bsm
Author
Kolkata, First Published Jul 21, 2022, 10:06 PM IST

বর্তমান জীবনে প্রত্যেক মানুষের জীবনে নানা ধরনের সমস্যা থাকে। আর জ্যোতিষমতে সেগুলি কাটাতে অনেকেই রত্ন ধারন করেন। বিভিন্ন রত্ন ধারন করার যেমন উপকারিতা রয়েছে তেমনই আবার অপকারিতাও রয়েছে। আর ভুল রত্ন ধারন করতে তছনছ হয়ে যেতে পারে আপনার জীবন। সেইরকমই একটি রক্ত হন টাইগার জেমস বাংলা বাঘরত্ন। 

জ্যোতিষ মতে এই রত্ন শুধুমাত্র ব্যবসায়ীরাই ধারন করতে পারেন। জ্যোতিষ মতে মনে করা হয় এই রত্ন ধারন করে ব্যবসায়ীরা সহজেই দ্রুত লাভের মুখ দেখতে পারেন। ব্যবসাও দ্রুত ফুলে ফেঁপে ওঠে। কিন্তু টাইগার জেমস পরার কতগুলি শর্ত রয়েছে। সেখানে যদি কোনও গলদ থাকে তাহলে ব্যবসায়ে ক্ষতি হতে পারে। 

টাইগার জেমসের উপকারিতাঃ
 টাইগার জেমসের বেশ কিছু উপকারিতা রয়েছে। এই রত্নের গুণেই ব্যবসায়ে উন্নতি হয়ে এমন প্রমাণ রয়েছে। পাশাপাশি জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুযায়ী মনে করা হয় এই রত্নের মাধ্যমেই অনেক ব্যবসায়ী ক্ষতি সরিয়ে ব্যবসায়ে লাভের মুখ দেখতে পেয়েছিলেন। এই রত্ন নিজে গুণে যেকোনও ব্যবসায়ীর ভাগ্য় জাগিয়ে তুলতে পারে।  

টাইগার জেমস পরার নিয়মঃ
একমাত্র শুক্রবার দিনই ধারন করা যায় এই রত্নটি। খুব ভোরবেলা ঘুম থেকে উঠে স্নান করে রত্নটি শোধন করে নিতে হবে দুধ আর গঙ্গাজলে। তারপর পূর্ব দিকে মুখ করে আরাধ্য দেবতার নাম নিয়ে টাইগার জেমস ধারন করতে পারেন। শুধুমাত্র গলাতেই এই রত্ন ধারন করতে পারেন। কালো বা লাল কারের সঙ্গে পরতে পারেন। সোনা বা রুপোর হারের সঙ্গেও পরতে পারেন।   

Follow Us:
Download App:
  • android
  • ios