Asianet News BanglaAsianet News Bangla

হাতে 'H' চিহ্নের রেখা, তাহলে জেনে নিন কতটা ভাগ্যবান আপনি

যার হাতের রেখা একসঙ্গে 'H' চিহ্ন তৈরি করে। তাদের জীবনে কখনো কোনো দুঃখ নেই। এই ধরনের লোকেরা তাদের সবকিছুতে সাফল্য অর্জন করে। 

Palmistry 'H' symbol on hand then know how lucky you are BDD
Author
First Published Aug 23, 2022, 1:06 PM IST

হস্তরেখার বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে আমাদের হাতের রেখা এবং আমাদের ভাগ্য একে অপরের সঙ্গে সম্পর্কিত। হাতে এমন কিছু রেখা আছে যা ঠিক করে দেয় আমাদের ক্যারিয়ার কোন দিকে যাবে। আমাদের হাতে অনেক ধরনের মার্ক X, M, N তৈরি হয়, যার নিজস্ব কিছু প্রভাব রয়েছে। তবে আপনার হাতে যদি 'এইচ' চিহ্ন থাকে তবে আপনি খুব ভাগ্যবান।   

জীবন সুখে পূর্ণ
যার হাতে 'H' চিহ্ন রয়েছে বা যার হাতের রেখা একসঙ্গে 'H' চিহ্ন তৈরি করে। তাদের জীবনে কখনো কোনো দুঃখ নেই। এই ধরনের লোকেরা তাদের সবকিছুতে সাফল্য অর্জন করে। তাদের জীবন আনন্দে ভরপুর। যদি এইচ চিহ্নটি তিনটি লাইন (ভাগ্যরেখা, হার্ট লাইন এবং হেড লাইন) দ্বারা গঠিত হয় তবে তাদের জীবনে ৪০ বছর বয়সের পরে তারা সাফল্যের উচ্চ পর্যায়ে রয়েছে। 

ধনী, টাকার অভাব নেই
যার হাতে 'এইচ' চিহ্ন রয়েছে। সাফল্য তাদের জীবনে একটু দেরিতে আসে এবং কঠোর পরিশ্রমও আরও বেশি দাবি করে। কিন্তু ৪০ বছর বয়সের পর যখন তাদের পরিশ্রমের ফল দেখাতে শুরু করে, তখন তাদের অর্থের কোনও অভাব হয় না। তাদের আগত জীবন আরামদায়ক।   

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তনের কারণে লাভবান হবে ৪ রাশি, জেনে নিন আপনার অবস্থা

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তনের কারণে লাভবান হবে ৪ রাশি, জেনে নিন আপনার অবস্থা

আরও পড়ুন- দুর্বল বুধের প্রভাব জীবনে আনে অসংখ্য সমস্যা, জেনে নিন দুর্বল বুধের কী কী লক্ষণ

সাহসিকতার সঙ্গে চ্যালেঞ্জ মোকাবেলা করুন-
এই ধরনের লোকেরা তাদের জীবনের চ্যালেঞ্জগুলিকে ভয় পায় না। বরং আপনার ইতিবাচক চিন্তাধারা দিয়ে সাহসের সঙ্গে এর মোকাবিলা করুন। আপনার জন্য শুধু একটি উপদেশ হল যে আপনি ধূর্ত লোকদের থেকে দূরে থাকুন। অন্যথায় কেউ আপনাকে সহজেই তাদের ফাঁদে ফেলতে পারে।  

Follow Us:
Download App:
  • android
  • ios