Asianet News BanglaAsianet News Bangla

হাতের এই একটি রেখাই আপনাকে সকলের থেকে আলাদা করে দেয়, জানুন বৃহস্পতির রিং লাইনের গুরুত্ব

রেখাগুলির অন্যতম হল বৃহস্পতির রিং লাইন। যা শুধুমাত্র একজন ভাগ্যবানের হাতেই থাকে। মধ্যমা থেকে তর্জনির মধ্যে দেখতে পাওয়া যায় এই রেখা। এটি একটি বৃত্তাকার রেখা।

Palmistry Very few people have this line, which sets you apart bsm
Author
Kolkata, First Published Jul 21, 2022, 11:21 PM IST

হস্তরেখাবীদদের মতে কেরিয়ার থেকে শুরু করে ব্যবসা বা ধনসম্পত্তি এমনকি বিবাহিত জীবন সম্পর্কে হাতের রেখাই শেষ কথা বলে। একটি মানুষের অতীত যেমন  জানা যায় হাতের রেখা থেকে তেমনই সেই মানুষটির ভবিষ্যৎও হাতের রেখা থেকে জানা যায়। কিন্তু হাতে কিছু রেখা যেমন সকলের হাতেই থাকে তেমনই কিছু রেখা রয়েছে যা খুবই কম মানুষের হাতে থাকে। সেই বিরল রেখাগুলি একটি মানুষকে অন্য একটি মানুষের থেকে সম্পূর্ণ আলাদা করে দেয়। 

সেই রেখাগুলির অন্যতম হল বৃহস্পতির রিং লাইন। যা শুধুমাত্র একজন ভাগ্যবানের হাতেই থাকে। মধ্যমা থেকে তর্জনির মধ্যে দেখতে পাওয়া যায় এই রেখা। এটি একটি বৃত্তাকার রেখা। বলয়ের মত আকৃতির হয়। বৃহস্পতিকে ঘিরে থাকে। বৃত্তের কারণেই রেখাটিকে বৃহস্পতির রিং লাইন নাম দেওয়া হয়েছে। 

হস্তরেখা বিজ্ঞান অনুসারে যদি কোনও মানুষের হাতে এই রেখা থাকে তাহলে সেই ব্যক্তি খুব জ্ঞানী হয়। এই ধরনের জাতক ও জাতিকারা সহজে জাগতির আসক্তি ও মোহে পড়ে না। একই সঙ্গে এই মানুষগুলো ধর্মীয় কাজে বেশি করে জড়িয়ে পড়ে। সমাজে এদের অবস্থা খুব ভালো জায়গায় থাকে। এই ধরনের মানুষরা সম্পর্ক বজায় রাখার কাজে খুব  সচেত। কারও সঙ্গে দ্রুত সম্পর্ক স্থাপন করতে যেমন রাজি নয়। তেমনই এরা নিজের সিদ্ধান্তে দৃঢ়় অবস্থান নিতে পারে। এরা নিজের ব্যাপারে খুব সচেতন হয়। সৎ মানুষ হিসেবেই পরিচত হয়।  এরা সহজেই সকলের প্রিয় পাত্র হয়। সকলের দৃষ্টি আকর্ষণ করার ক্ষমতা রাখে। মানুষকে সহজে প্রভাবিত করতে পারে। কিন্তু সহজে কোনও মানুষের ক্ষতি করে না। কিন্তু এদের স্বার্থে ঘা লাগলে এরা মারাত্মক হয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios