দুর্গা পুজোর আগে এই রাশিগুলির হাতে আসবে টাকা, সেপ্টেম্বরের বাকি দিনগুনিতে মা লক্ষ্মীর কৃপায় ধনবৃষ্টি হবে

| Sep 24 2022, 06:29 AM IST

দুর্গা পুজোর আগে এই রাশিগুলির হাতে আসবে টাকা, সেপ্টেম্বরের বাকি দিনগুনিতে মা লক্ষ্মীর কৃপায় ধনবৃষ্টি হবে
দুর্গা পুজোর আগে এই রাশিগুলির হাতে আসবে টাকা, সেপ্টেম্বরের বাকি দিনগুনিতে মা লক্ষ্মীর কৃপায় ধনবৃষ্টি হবে
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

সেপ্টেম্বরের মাস শেষ হতে হাতে গোনা আর কয়েক দিন মাত্র বাকি রয়েছে। আর এই কয়েকটা দিনই এই রাশিগুলির জন্য খুব শুভ বলে বিবেচিত হবে। কারণ গ্রহ-নক্ষত্রের ফেরে ১২টি রাশির ওপরই প্রভাব পড়বে। তবে কয়েকটি রাশি শুভ ফল পারে

সেপ্টেম্বরের মাস শেষ হতে হাতে গোনা আর কয়েক দিন মাত্র বাকি রয়েছে। আর এই কয়েকটা দিনই এই রাশিগুলির জন্য খুব শুভ বলে বিবেচিত হবে। কারণ গ্রহ-নক্ষত্রের ফেরে ১২টি রাশির ওপরই প্রভাব পড়বে। তবে কয়েকটি রাশি শুভ ফল পারে।  জ্যোতিষশাস্ত্র  অনুযায়ী সেপ্টেম্বরের বাকি দিনদগুলিতে কয়েকটি রাশির জাতক ও জাতিকাদের ওপর দেবী লক্ষ্মীর কৃপা পড়বে। মা লক্ষ্মী ধনের দেবী। তাই পুজোর আগেই হাতে টাকা আসার প্রবল সম্ভাবনা রয়েছে এই রাশির জাতকদের। 

মেষ- পারিবারিক সাহায্য পাবেন। অর্থ লাভের প্রভুত সম্ভাবনা থাকবে। আর্থিক দিক শক্তিশালী হবে। মা লক্ষ্মীর বিশেষ কৃপা পাবেন। সুখের হবে দাম্পত্য। 

Subscribe to get breaking news alerts

মিথুন রাশি- চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পারিবাকিক জীবন সুখের হবে। নতুন কাজে শুরু করতে পারেন। মা লক্ষ্মীর কৃপায় ধন সম্পত্তি বৃদ্ধি পাবে। 

কন্যা রাশি- 
রাগের তীব্রতা কমে যাবে। পরিবার সুখের হবে। বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রভূত উন্নতি হবে। নতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। কাজে সাফল্য আসবে। 

বৃশ্চিক রাশি- আত্মবিশ্বাস বাড়বে। পড়াশুনায় মনোযোগী হবে। ব্যবায়িক অবস্থার উন্নতি হবে। পরিবার সুখের হবে। ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। পোশাক পাবেন উপহার হিসেবে। ভ্রমণের যোগ রয়েছে। 

মীন রাশি- কথাবার্তায় মাধুর্য থাকবে। পিতা মাতার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। আটকে থাকা পাওয়া টাকা হাতে পাবেন। আয় বাড়বে। চাকরির ক্ষেত্রে বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সেপ্টেম্বরের বাকি দিন অর্থাৎ পুজো আগে পর্যন্ত এই রাশিগুলির জন্য খুব শুভ। পুজোর আগেই হাতে পর্যাপ্ত পরিমাণ  অর্থ থাকবে। যা আগামী দিনে এই রাশির জাতক ও জাতিকাদের জীবনকে মসৃণ করবে। মা লক্ষ্মীর আশির্বাদ থাকায় জীবন ভরে উঠবে সুখ আর সমৃদ্ধিতে। 

Read more Articles on
,,