Asianet News BanglaAsianet News Bangla

হৃত্বিক রোশনের মত ৬টি আঙুল থাকা কি শুভ? জানুন জ্যোতিষমত কি বলে

এমন অনেক মানুষ দেখা যায় যাদের হাতে রয়েছে ৬টি আঙুল। কিন্তু আপনি জানেন কি হাতে ৬টি আঙুল থাকলে কী হতে পারে? এটি শুভ না অশুভ? সামুদ্রিক শাস্ত্র যা মানুষের শরীরের গঠন থেকেই  মানুষের সৌভাগ্য বা দুর্ভাগ্য বর্ণনা করা হয় 

samudrik shastra Find out what happens to people who have 6 fingers like Hrithik Roshan bsm
Author
Kolkata, First Published Aug 23, 2022, 6:37 AM IST

এমন অনেক মানুষ দেখা যায় যাদের হাতে রয়েছে ৬টি আঙুল। কিন্তু আপনি জানেন কি হাতে ৬টি আঙুল থাকলে কী হতে পারে? এটি শুভ না অশুভ? সামুদ্রিক শাস্ত্র যা মানুষের শরীরের গঠন থেকেই  মানুষের সৌভাগ্য বা দুর্ভাগ্য বর্ণনা করা হয় । সেই সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী জেনে নিন হাতের ৬টি আঙুল থাকলে কী হয়। 

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী হাতের যাদের ৬টি আঙুল থাকে তারা খুব ভাগ্যশালী হয়। নিজের বল আর বুদ্ধির ওপর ভরসা করেই জীবনযুদ্ধে এগিয়ে যেতে পারে। এদের আত্মবিশ্বাস প্রবল। বুদ্ধিমত্তা এবং জীবনে কাজের ক্ষমতার জোরে প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির সাথে অর্থ উপার্জন করে। একই সময়ে, এই জাতীয় লোকদেরও অন্যের কাজের দোষ খুঁজে বের করার একটি দুর্দান্ত অভ্যাস রয়েছে, যা কখনও কখনও তাদের জন্য সমস্যা হয়ে দাঁড়ায়।

এটি বিশ্বাস করা হয় যে যদি কোনও ব্যক্তির বুড়ো আঙুলের কাছে অতিরিক্ত আঙুল থাকে তবে শুক্র তার উপর বেশি প্রভাব ফেলে।


সমুদ্র জ্ঞানের উপর ভিত্তি করে বলা হয় যে ৬ আঙ্গুলের লোকেরাও বেড়াতে  খুব পছন্দ করে। এ ধরনের ব্যক্তিরা খেলাধুলা ও শিল্পকলায় দারুণ সাফল্য পান। এদের স্বভাব খুবই পরিশ্রমী ও সৎ।

এ ছাড়া যাদের হাত বা পায়ের কনিষ্ঠ আঙুলের কাছে অতিরিক্ত আঙুল থাকে তাদের বুধের প্রাধান্য বলে মনে করা হয়। এই লোকদের দুর্দান্ত কথা বলার ক্ষমতা রয়েছে যা তারা সহজেই মানুষকে প্রভাবিত করে।

Follow Us:
Download App:
  • android
  • ios