Asianet News BanglaAsianet News Bangla

শনিবার এই চারটি রাশির জাতক জাতিকাদের দিনটি চমৎকার যাবে, সন্ধ্যায় মিলবে বিশেষ খবর

যাদের রাশিচক্রে শনির অবস্থান ঠিক নয়, তাদের জন্য লাভের জায়গায় ব্যয় হয়। শনি কুম্ভ রাশিতে অবস্থান করে পিছিয়ে যাচ্ছে এবং বিভিন্ন রাশিকে প্রভাবিত করবে। এই সময়ে শনি কিছু রাশিকে আশীর্বাদ করবেন এবং কিছু রাশিকে সতর্ক থাকতে হবে।

Saturday will be a wonderful day for those born in these four zodiac signs bpsb
Author
Kolkata, First Published Jun 3, 2022, 5:50 PM IST

চৌঠা জুন,২০২২ শনিবার শনিদেবকে উৎসর্গ করা হয়। এই দিনে শনিদেবের পুজো করলে তাঁর মনস্কামনা পূরণ হয় বলে বিশ্বাস করা হয়। চৌঠা জুন, গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের কারণে, কিছু রাশির জাতকরা প্রচুর উপকার পাবেন, আবার কিছু রাশির জাতকদের ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। কথিত আছে যে শনি যখন পিছিয়ে থাকে, তখন কর্মজীবন ও জীবনে অগ্রগতিতে বাধা আসে এবং জীবনে সঠিকভাবে চলার ক্ষেত্রে অশান্তি দেখা দেয়।

যাদের রাশিচক্রে শনির অবস্থান ঠিক নয়, তাদের জন্য লাভের জায়গায় ব্যয় হয়। শনি কুম্ভ রাশিতে অবস্থান করে পিছিয়ে যাচ্ছে এবং বিভিন্ন রাশিকে প্রভাবিত করবে। এই সময়ে শনি কিছু রাশিকে আশীর্বাদ করবেন এবং কিছু রাশিকে সতর্ক থাকতে হবে।

সিংহ রাশি - আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। অতি উৎসাহী হওয়া এড়িয়ে চলুন। ধৈর্য ধরুন। চাকরিতে উন্নতির পথ সুগম হতে পারে। মনে নেতিবাচক চিন্তার প্রভাব এড়িয়ে চলুন। শিল্প ও সঙ্গীত সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। মান-সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা রাশি- মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। পারিবারিক জীবন সুখী হবে। বস্ত্র ইত্যাদির খরচ বাড়তে পারে। নিজেকে সংযত রাখুন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। উচ্চ পদ পেতে পারেন। বন্ধুদের সহযোগিতায় লাভের সুযোগ তৈরি হতে পারে।

তুলা রাশি- মন খুশি থাকবে। আত্মবিশ্বাস পরিপূর্ণ থাকবে।পরিবার নিয়ে কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের কর্মসূচি হতে পারে। পিতার সহযোগিতা পেতে পারেন। যানবাহনের আনন্দ বাড়বে। ভাইবোনের সাথে মতভেদ বাড়তে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

মীন- মনে শান্তি থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে।কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। আয় বাড়বে। বিল্ডিং সুখ বাড়বে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। জীবনযাত্রার অবস্থা বিশৃঙ্খল হতে পারে। বিবাদ এড়াতে চেষ্টা করুন।

উল্লেখ্য, আজ থেকে চারদিন পর শনি পিছিয়ে যেতে চলেছে। কর্মদাতা শনি, যিনি এপ্রিলে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন, তিনি এখন ৫ জুন এই রাশিতে অবস্থান করে পিছিয়ে যাচ্ছেন। শনির পিছিয়ে যাওয়ার কারণে অনেক রাশির জন্য সময় ভালো যেতে পারে এবং অনেক রাশির জন্য সময় একটু কঠিন হতে পারে। 

জ্যোতিষীদের মতে, শনি গ্রহ ধনু, মেষ এবং কন্যা রাশির জন্য উপকারী হবে। একই সময়ে কর্কট, মীন এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অর্থ ও কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios