Asianet News BanglaAsianet News Bangla

চাকরি থেকে টাকা- সব পাবেন ৪ রাশির মানুষ, ৬ মাসের জন্য রাশি পরিবর্তন শনি দেবতার

শনি গ্রহকে ন্যায় বিচারের গ্রহ বলা হয়।  শনি দেবকেও ন্যায়ের দেবতা বলা হয়।  মানুষের কর্মের ওপর নির্ভর করে ইতিবাচক ও নেতিবাচক নিদান তিনি দেন। 

Saturn is going to Capricorn for 6 months, the fate of 4 zodiac signs will burn like gold bsm
Author
Kolkata, First Published Jun 12, 2022, 5:04 PM IST

শনি গ্রহকে ন্যায় বিচারের গ্রহ বলা হয়।  শনি দেবকেও ন্যায়ের দেবতা বলা হয়।  মানুষের কর্মের ওপর নির্ভর করে ইতিবাচক ও নেতিবাচক নিদান তিনি দেন। শনি দেবতার গতি অত্যান্ত ধীর। একটি রাশি থেকে অন্য রাশিতে পাড়ি দিতে শনি দেবের সময় লাগে প্রায় আড়াই বছর। বর্তমানে তাঁর নিজের গ্রহ কুম্ভ রাশিতে রয়েছেন তিনি। সেখান থেকে তিনি যাবের মরক রাশিতে। ১২ জুলাই অর্থাৎ আর এক মাস পর থেকেই শনি স্থান পরিবর্তন করতে শুরু করবেন। আর সেখানে অবস্থান করবেন আগামী বছর ১৭ই জানুয়ারি পর্যন্ত। তারপর শনি দেব আবারও কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। কিন্তু শনিদেবের এই স্থান পরিবর্তনের সময় চার রাশির জন্য শুভ। 

মেষ রাশি- 
এই রাশির জাতক ও জাতিকারা কর্মজীবনে সফল হবেন। দীর্ঘ দিনের অটকে থাকা কাজ সম্পন্ন হবে। চাকরি পরিবর্তন করতে চাইলে এটাই হবে শুভ সময়। কর্মক্ষেত্রে প্রবীনদের সাহায্য পাবেন। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। সম্পত্তি কেনার ইচ্ছে থাকলে তা সফল হবে। 

তুলা রাশি-
চাকরিজীবীদের পদোন্নতির সম্ভবনা রয়েছে। ব্যবসায় অনেকগুলি সুযোগ আসবে। ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে সফল হবেন এই ৬ মাসের মধ্যে। সরকারি চাকরির প্রস্তুতি নিলে এই সময়টা খুবই শুভ। 

সিংহ রাশি- 
পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। চাকরিজীবীরা দারুন সফল হবেন। কর্মজীবনে উন্নত্তির পাশাপাশি সংসারও সুখের হবে। কর্মক্ষেত্রে নিজের পরিচয় তৈরি করতে পারেন। নানাভাবে হাতে টাকা আসবে। 

মকর রাশি-
চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নিজের পরিচয় তৈরি করবেন। যারা কাজ খুঁজছেন তাঁরা পছন্দ মত কাজ পাবেন। যোগাযোগ বৃদ্ধি পাবে। ঈশ্বরের সেবা করলে তাঁরা উপযুক্ত ফল পাবেন। এই রাশির জাতক ও জাতিকাদের জন্য এই ৬ মাস চাকরি ও ব্যবসার ভালো যোগ রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios