Asianet News BanglaAsianet News Bangla

সোমবার শিবের পুজো করার সঙ্গে এই কয়টি টোটকা পালন করুন, খুলবে ভাগ্যের তালা

ভাগ্য সঙ্গে না দিলে হাজার পরিশ্রম করেনও তেমন লাভ হয় না। এই সমস্যা থেকে মুক্তি পেতে সোমবার পালন করুন বিশেষ টোটকা। শাস্ত্রে সোমবার দিনটি খুবই গুরুত্বপূর্ণ। কারণে এই দিনটি ভগবান শিবকে উৎসর্গ করা হয়। আজ মেনে চলুন বিশে টিপস। মিলবে উপকার। 

See the astrological tips for Monday to get good luck ABSC
Author
First Published Aug 29, 2022, 11:54 AM IST

পারিবারিক শান্তি, আর্থিক স্বাচ্ছন্দ্য, কর্মে উন্নতি সকলেই চান। কিন্তু, ভাগ্য সঙ্গে না দিলে হাজার পরিশ্রম করেনও তেমন লাভ হয় না। শাস্ত্র মতে, কুষ্ঠিতে দোষ থাকলে কিংবা বাড়িতে কোনও বাস্তুদোষ থাকলে সব কাজে বাধা আসে। হাজার চেষ্টা করেনও সফল হতে পারেন না কেউ। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে সোমবার পালন করুন বিশেষ টোটকা। শাস্ত্রে সোমবার দিনটি খুবই গুরুত্বপূর্ণ। কারণে এই দিনটি ভগবান শিবকে উৎসর্গ করা হয়। আজ মেনে চলুন বিশে টিপস। মিলবে উপকার। 

প্রতি সোমবার নিয়ম করে শিবের পুজো করুন। ভগবান শিবের আশীর্বাদ পেলে মিলবে সৌভাগ্য। সর্বক্ষেত্রে সফল হবেন। 

তেমনই সোমবার নতুন কর্মজীবন ও কোনও নতুন কাজে হাত দিতে পারেন। আর্থিক কোনও কাজের ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার জন্য এটি ভালো দিন। নতুন কাজে হাত দিতে পারেন সোমবার। এতে সফল হবেন। 

সোমবার সব সময় সাদা পোশাক পরুন। সাদা পোশাক সৌভাগ্য নিয়ে আছে। যে কোনও কাজে সফল হতে সোমবার সাদা পোশাক পরে যান। এতে মিলবে উপকার। 

সোমবার সব কাজে সফল হতে চাইলে কিংবা বাড়ি থেকে বের হওয়ার আগে নিজের প্রতিচ্ছবি দেখে বের হন। এই টোটকা বেশ উপকারী। 

সোমবার মধু ও শসা খেলে পারেন। প্রতি সোমবার মধু ও শসা খেলে মিলবে উপকার। শাস্ত্র মতে, মধু ও শসা খাওয়া বেশ উপকারী। প্রতি সোমবার এই টোটকা পালন করুন। সমস্যা থেকে মুক্তি মিলবে।

সোমবার দুধ, দই, সাদা পোশাক, চিনি দান করুন। এতে পূণ্য লাভ হবে। সোমবার এই কয়টি জিনিস দান করা শুভ বলে মনে করা হয়। জীবনের সকল বাধা কেটে যাবে এই দানে। যারা বহু প্রচেষ্টার পরেও কোনও কাজে সফল হচ্ছেন না তারাও মেনে চলতে পারেন এই টোটকা। এই টোটকায় মিলবে উপকার।  


পারিবারিক অশান্তি, পরিবারের সদস্যদের শারীরিক জটিলতা, আর্থিক অনটন, আর্থিক ক্ষতি, আর্থিক বাধা-র মতো সমস্যায় ভোগেন অনেকেই। অনেক সময় হাজার চেষ্টা করেও কেউ সাফল্য পান না। এমন অনেকেই আছেন যাদের ভাগ্যের দোষ অনেক কিছু থেকে বঞ্চিত হন। এই সমস্যা থেকে মুক্তি পেতে আমরা নানা রকম টোটকা মেনে চলি। এবার সোমবার করে পালন করুন এই সকল টোটকা। মিলবে উপকার।
 

আরও পড়ুন- গণেশ চতুর্থীর দিন এই ৬ টোটকা কাজে লাগান, রাতারাতি বদলে যাবে ভাগ্য

আরও পড়ুন- কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- দেবী দুর্গার মাটির মূর্তি অসম্পূর্ণ থেকে যায় এই তিনটে গুরুত্বপূর্ণ উপাদান ছাড়া, জেনে নিন সেগুলো কি কি

Follow Us:
Download App:
  • android
  • ios