Asianet News BanglaAsianet News Bangla

২৩ অক্টোবর মার্গী হবেন শনিদেব, মহাপুরুষ যোগ তৈরি হওয়ায় তিন রাশির হাতে আসবে প্রচুর টাকা

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী শনিদেবকে ন্যায় বিচারের দেবতা বলা হয়। ফলদাতা হিসেবে এই কর্মফল প্রতিটি মানুষকে তার কর্ম অনুসারে ফল দেয়। যেসকল মানুষের কুণ্ডলীকে শনির অবস্থান ভাল তাদের কাজে - জীবনে উন্নতিতে কোনও বাধা থাকে না। কিন্তু জ্যোতিষমতে যাদের শনি অবস্থান শক্ত নয় তাদের অনেক বাধা বিপত্তি আসে।  জ্যোতিষ মত অনুযায়ী আগামী ২৩ অক্টোবর শনিদেব মার্গী হতে চলেছেন।

Shani Margi will affect the three zodiac signs Starting from October 23 bsm
Author
First Published Sep 12, 2022, 9:17 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী শনিদেবকে ন্যায় বিচারের দেবতা বলা হয়। ফলদাতা হিসেবে এই কর্মফল প্রতিটি মানুষকে তার কর্ম অনুসারে ফল দেয়। যেসকল মানুষের কুণ্ডলীকে শনির অবস্থান ভাল তাদের কাজে - জীবনে উন্নতিতে কোনও বাধা থাকে না। কিন্তু জ্যোতিষমতে যাদের শনি অবস্থান শক্ত নয় তাদের অনেক বাধা বিপত্তি আসে।  জ্যোতিষ মত অনুযায়ী আগামী ২৩ অক্টোবর শনিদেব মার্গী হতে চলেছেন। মরক রাশিতে প্রবেশ করবেন শনি। যা কয়েকটি রাশির জন্য মহাপুরুষ  রাজযোগ তৈরি করবে। সেই কারণে কয়েকটি রাশির জাতক ও জাতিকাদের জীবনের মোড় ঘুরে যেতে পারে। তারা বেশ কিছু বিশেষ সুবিধে পাবেন এই সময়টায়। শনিদেব ২০২২ সালের জুলাই মাসে মকর শারি থেকে সরে গিয়েছিলেন। আক্টোবর তাতে আবার প্রবেশ করবেন। 

জেনে নিন এই সময়টা কোন কোন রাশির জাতক ও জাতিকারা বিশেষ সুবিধে পাবেঃ

মীন রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে মীন রাশির ১১তম ঘরে শনিদেবের অধিষ্ঠান হতে চলেছে। রাশিফলের এই ঘরটি আয় ও লাভের ঘর। এমন পরিস্থিতিতে শনি মার্গি হওয়ার কারণে এই রাশির জাতক ও জাতিকাদের আয় ও লাভ বাড়তে পারে। আয়োর উৎস তৈরি হবে। ব্যবসসা ও চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়টা এই রাশির জাতক ও জাতিকাদেক জন্য সম্পত্তি কেনার উপযুক্ত সময়। 

ধনু রাশি
শনিদেবের পথ চলার কারণে কর্নজীবন ও ব্যবসায় উন্নতি যোগ তৈরি হয়। এই রাশির জাতকদের দ্বিতীয় ঘরে শনি গমণ করবে। দ্বিতীয় অর্থের ঘর। তাই এই রাশির জাতকদের হঠাৎ অর্থ লাভের প্রভূত সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে অতিরিক্ত লাভ হতে পারে। প্রথমে আর্থিক অবস্থা ভাল হবে। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের লাভ হতে পারে। 

মেষ রাশি 
শনিদেব মার্গী হওয়ার মেষ রাশির জাতক ও জাতিকারা লাভবান হবেন। জ্যোতিষ শাস্ত্রের হিসেব অনুযায়ী শনিদেব এই রাশির দশম ঘরে অবস্থান করবেন। এই ঘরটি ব্যবসা আর চাকরির কথা বলে। এমন পরিস্থিতিতে বিনিয়োগের সুবিধে পাবেন। চাকরির নতুন প্রস্তাবও পেতে পারেন। এই সময় চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অর্থ লাভ ও আসার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে জাতক ও জাতিকারা প্রশংসা পাবেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios