Asianet News BanglaAsianet News Bangla

২৪ ঘণ্টায় উল্টে যাবে এই ৩টি রাশির ভাগ্য, শনির বক্রী গমন এদের করবে ধনী

শনি জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবে এবং এই ৬ মাসে ৩ টি রাশির উপর তার আশীর্বাদ বর্ষণ করবে। এই শনি রাশি পরিবর্তন এই ব্যক্তিদের জন্য একটি বর হিসেবে প্রমাণিত হবে। চলুন জেনে নেওয়া যাক বিপরীতমুখী শনির গ্রহের কারণে কোন কোন মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 
 

Shani Varki on 12 July these 3 zodiacs will be beneficial BDD
Author
Kolkata, First Published Jul 11, 2022, 12:26 PM IST

জ্যোতিষশাস্ত্রে শনির গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় কারণ শনি কর্ম অনুসারে ফল দেয়। শনি এই সময়ে বিপরীতমুখী এবং কুম্ভ রাশিতে অবস্থান করছে। ১২ জুলাই, বিপরীতমুখী শনি মকর রাশিতে পরিবর্তিত হতে চলেছে। শনি জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবে এবং এই ৬ মাসে ৩ টি রাশির উপর তার আশীর্বাদ বর্ষণ করবে। এই শনি রাশি পরিবর্তন এই ব্যক্তিদের জন্য একটি বর হিসেবে প্রমাণিত হবে। চলুন জেনে নেওয়া যাক বিপরীতমুখী শনির গ্রহের কারণে কোন কোন মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

মকর রাশিতে শনি গমন এই ব্যক্তিদের শক্তিশালী সুবিধা দেবে 
বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকাদের শনি সারণি অনেক সুবিধা দেবে। তারা প্রতিটি কাজে ভাগ্য পেতে শুরু করবে। সব কাজ সফল হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো এখন দ্রুত শেষ হবে। অর্থ পাওয়ার সম্ভাবনা প্রবল। কর্মজীবনে বড় পরিবর্তন আসবে। নতুন চাকরি পাবে। নানাভাবে টাকা পাওয়া যাবে। প্রতিপত্তি বাড়বে। 

সিংহ রাশি: মকর রাশিতে শনি গমন সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই সময়টা তাদের জন্য আশীর্বাদের মতো প্রমাণিত হবে। কাজে সাফল্য আসবে। শত্রুরা পরাজিত হবে। পুরনো কোনো বিষয় মিটে যাবে। মানসিক চাপ থেকে মুক্তি মিলবে। ক্যারিয়ার ভালো হবে। পদোন্নতি-বৃদ্ধি পাওয়া যেতে পারে। যে কাজগুলো এতদিন হয়নি, সেগুলো এখন করা হবে। 

আরও পড়ুন- তুঙ্গে বৃহস্পতি, এই রাশগুলির জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন

আরও পড়ুন- বেডরুমে রাখুন রাধা-কৃষ্ণের ছবি, বাস্তুমতে এর উপকারিতা জানলে অবাক হবেন

আরও পড়ুন- আসছে শ্রাবণ মাস, এই পদ্ধতিতে শ্রাবণ সোমবারে রুদ্রাভিষেক করুন

মকর রাশি: শনির পাচার ঘটছে শুধুমাত্র মকর রাশিতে। তাই মকর রাশির মানুষদের ওপরও এর দারুণ প্রভাব পড়বে। মকর রাশির জাতকরা তাদের কাঙ্খিত চাকরি পেতে পারেন। ব্যবসায় ভালো অগ্রগতি হবে। সব দিক দিয়েই এই সময়টা উপকারী হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios