Asianet News BanglaAsianet News Bangla

রাশি পরিবর্তন করবে সূর্য, এর ফলে এই চার রাশির মিলবে অগাধ সুবিধা

সিংহ রাশিতে সূর্যের প্রবেশকে সূর্য সিংহ সংক্রান্তি বলা হয়। গ্রহের রাজা সূর্যের এই রাশি পরিবর্তন মেষ, কর্কট, সিংহ ও তুলা রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়, তারা অগাধ সুবিধা পাবে।
 

Sun transit on 17 August in Leo this four zodiac will get immense benefits BDD
Author
Kolkata, First Published Aug 8, 2022, 9:00 AM IST

জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের অবস্থান ও অবস্থানের পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করা হয় যে গ্রহের নক্ষত্র পরিবর্তন হলে তা সমস্ত মানুষকে প্রভাবিত করে। ১৭ আগস্ট সূর্য কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। সিংহ রাশিতে সূর্যের প্রবেশকে সূর্য সিংহ সংক্রান্তি বলা হয়। গ্রহের রাজা সূর্যের এই রাশি পরিবর্তন মেষ, কর্কট, সিংহ ও তুলা রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়, তারা একটি শক্তিশালী সুবিধা পাবে।

মেষ রাশি : জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ১৭ আগস্ট মেষ রাশির নবম ঘরে প্রবেশ করবে। মেষ রাশির জন্য সূর্যের এই যাত্রা খুবই শুভ হবে। এই সময়ে তাদের আর্থিক অবস্থা ভালো হবে। তাদের প্রেমের সম্পর্ক আরও দৃঢ় হবে। তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যও ভালো থাকবে।

কর্কট :   কর্কট থেকে সিংহ রাশিতে সূর্যের গমন কর্কট রাশির জাতকদের সব কাজে সাফল্য দেবে । চাকরিতে পরিবর্তন ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা প্রচুর লাভবান হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা তাদের কাজ শেষ হবে।

তুলা : সিংহ রাশিতে সূর্যের গমন তুলা রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসছে। এই সময়ে তারা ব্যবসায় প্রচুর মুনাফা করবে। তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি যদি এই সময়ে বিনিয়োগের কথা ভাবছেন, তাহলে এই বিনিয়োগ লাভজনক বলে প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা যারা প্রস্তুতি নিচ্ছেন বা চাকরি খুঁজছেন তারা সুখবর পাবেন।  

আরও পড়ুন- ঘুমিয়ে থাকা ভাগ্যও জেগে ওঠে এই রত্নের সাহায্যে, ধারণের সঙ্গে সঙ্গে মেলে আশ্চর্যজনক ফলাফল

আরও পড়ুন- এই রাশির জাতকদের অবশ্যই মুক্তো ধারণ করা উচিৎ, মা লক্ষ্মীর কৃপা বজায় থাকবে

আরও পড়ুন- বাড়ির এই দিকে অপরাজিতা গাছ থাকলে মেলে নানান উপকার, কেটে যায় শনির দোষ


সিংহ রাশি : সূর্য নিজের ঘরে সিংহ রাশিতে প্রবেশ করবে ১৭ আগস্ট। এই ঘরে সূর্যের গমন সিংহ রাশির জাতকদের সামাজিক মর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। কোনও আদালত সংক্রান্ত বিষয়ে জয়ের সম্ভাবনা রয়েছে। চাকরি সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন।

Follow Us:
Download App:
  • android
  • ios