Asianet News BanglaAsianet News Bangla

এই রাশির জাতক জাতিকাদের উপর রয়েছে ভগবান শ্রীকৃষ্ণের আশির্বাদ, জেনে নিন আপনার রাশিও এর অন্তর্ভুক্ত কি না

কিছু এমন রাশি আছে, যাদের উপর ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা রয়েছে। জন্মাষ্টমী তিথি পালনের আগে জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলির নাম যাদের উপর রয়েছে স্বয়ং শ্রীকৃষ্ণের আশির্বাদ।
 

The blessings of Lord Krishna are on this zodiac sign are you include them BDD
Author
First Published Aug 17, 2022, 7:38 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মোট ১২টি রাশিকে আছে। একজন ব্যক্তির রাশিচক্র থেকে, জ্যোতিষীরা ভবিষ্যদ্বাণী করে যে সেই ব্যক্তির প্রকৃতি কেমন হবে। এই শাস্ত্র অনুসারে, কিছু এমন রাশি আছে, যাদের উপর ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা রয়েছে। জন্মাষ্টমী তিথি পালনের আগে জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলির নাম যাদের উপর রয়েছে স্বয়ং শ্রীকৃষ্ণের আশির্বাদ।

বৃষ রাশি-
জ্যোতিষীরা বলছেন যে ভগবান শ্রীকৃষ্ণ বৃষ রাশির জাতকদের প্রতি খুব বেশি অনুরাগী। ভগবান শ্রীকৃষ্ণের কৃপায় বৃষ রাশির জাতক জাতিকাদের কাজে কোনও বাধা নেই এবং তারা প্রতিটি কাজে সফলতা পান। শ্রীকৃষ্ণের আশীর্বাদ তাদের উপর রাখতে হলে তাদের কৃষ্ণ পূজা করা উচিত।

কর্কট রাশি-
শাস্ত্রীয় পণ্ডিতরা বিশ্বাস করেন যে কর্কট রাশির জাতকদের উপর মুরলীধরের কৃপা বজায় থাকে। কর্কট রাশির জাতক জাতিকাদের প্রতিটি কাজ কোনও বাধা ছাড়াই ভালোভাবে সম্পন্ন হয়। এটা বিশ্বাস করা হয় যে যারা ভগবান শ্রী কৃষ্ণের আশীর্বাদপ্রাপ্ত। তারা মোক্ষ লাভ করে এবং তারা মৃত্যুর জগৎ থেকে মুক্তি পায়।

সিংহ রাশি-
সিংহ রাশির জাতকরা খুব পরিশ্রমী বলে মনে করা হয়। এই রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমের ফল অবশ্যই পান। ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদ এই লোকদের উপর থাকে। তাদের বিশেষ করে মুরলীধর ও রাধা রানীর পূজা করা উচিত।

আরও পড়ুন- ২০২২ সালে জন্মাষ্টমী ১৮ ও ১৯ আগস্ট দুই দিন থাকবে, জেনে নিন আপনার জন্য উপবাসের সঠিক তারিখ কোনটি

আরও পড়ুন- জন্মাষ্টমী ২০২২ এই বছরে এই দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ, শুভ যোগ-সহ জেনে নিন গোপাল পুজো করার সঠিক তিথি ও সময়

আরও পড়ুন- দুর্বল বুধের প্রভাব জীবনে আনে অসংখ্য সমস্যা, জেনে নিন দুর্বল বুধের কী কী লক্ষণ

তুলা রাশি-
এই রাশির মানুষদের প্রতি ভগবান শ্রীকৃষ্ণ সর্বদাই সদয়। ভগবান শ্রী কৃষ্ণের বিশেষ কৃপায় তাদের জীবনে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পায় এবং তারা সুখী জীবনযাপন করে। এই লোকদের শ্রীকৃষ্ণের পূজা করা উচিত। 

Follow Us:
Download App:
  • android
  • ios