Asianet News BanglaAsianet News Bangla

সূর্য প্রবেশ করছে অশ্লেষা নক্ষত্রে, এই যোগে ৮ রাশির জন্য ফিরছে শুভ সময়

  • সোমবার সূর্য অশ্লেষা নক্ষত্রে মধ্যে প্রবেশ করেছে
  • এর আগে এই নক্ষত্র পোষ্য নক্ষত্রে ছিল
  • অশুভ যোগের এই অবস্থা ১৭ অগাস্ট পর্যন্ত থাকবে
  • এই যোগ ৭ রাশির জন্য অত্যন্ত শুভ সময়
The sun transit in ashlesha nakshatra this yog create a good time for 8 Zodiac BDD
Author
Kolkata, First Published Aug 8, 2020, 12:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৩ অগাষ্ট সোমবার সূর্য অশ্লেষা নক্ষত্রে মধ্যে প্রবেশ করেছে। এর আগে এই নক্ষত্র পোষ্য নক্ষত্রে ছিল। এখন অশ্লেষা নক্ষত্রে সূর্যের আগমনের সঙ্গে সঙ্গে আবহাওয়ার মধ্যে হঠাৎ পরিবর্তন দেখা দিতে পারে। দেশের কয়েকটি জায়গায় বন্যার মতো পরিস্থিতি দেখা দিতে পারে। কিছু জায়গায় তাপ ও ​​আর্দ্রতা বাড়তে পারে। একই সঙ্গে, রোগ বৃদ্ধি এবং কিছু দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।

জ্যোতিষশাস্ত্রের মতে, সূর্য অশ্লেষা নক্ষত্রের মধ্যে থাকলেও কর্কট রাশিতে এটি শনির সঙ্গে একটি দৃশ্যমান সম্পর্ক তৈরি করছে। অশুভ যোগের এই অবস্থা ১৭ অগাস্ট পর্যন্ত থাকবে। যা আবহাওয়া, দেশ, বিশ্ব এবং সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। তাদের প্রভাবের কারণে সিংহ এবং ধনু রাশির লোকদের সমস্যা বাড়তে পারে। একই সঙ্গে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, কন্যা, বৃশ্চিক, মকর এবং মীন রাশির লোকেরা তারার অশুভ প্রভাব থেকে রক্ষা পাবে। এগুলি ছাড়াও তুলা এবং কুম্ভ রাশির লোকদের জন্য মিশ্র সময় থাকবে।

সিংহ ও ধনু রাশির জন্য অশুভ সময়

এই যোগ সিংহ এবং ধনু রাশির জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। এছাড়া এই যোগ এই ২ রাশির উপর খারাপ সময় সৃষ্টি করতে পারে। এই সময় বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছ। অর্থ ক্ষতি এবং স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে। এই সময় নতুন কাজ শুরু করা এড়ানো উচিত। কাজের ক্ষেত্রে অসতর্কতা ও তাড়াহুড়িও এড়ানো উচিত।

কর্কট রাশি সহ ৮ রাশির জন্য শুভ সময়

মেষ রাশি , সহ কয়েকটি রাশির জন্য এই সময়টি খুব ভাল। মেষ, বৃষ, মিথুন, কর্কট, কন্যা, বৃশ্চিক, মকর এবং মীন রাশির কাজকর্মে বাধা থাকলে তা কেটে যাবে।এই রাশিচক্রের লোকেরা চাকরী এবং ব্যবসা পেতে পারেন। সম্পত্তি ও আর্থিক বিষয় উপকারী হতে পারে। স্বাস্থ্যের জন্য সময়টি উত্তম হবে ভাগ্য আপনার সঙ্গে থাকতে পারে পারিবারিক বিষয়ে সময়কে শুভও বলা যেতে পারে। এই ৮ রাশির চিহ্নগুলিতে বিদ্যমান অশুভ গ্রহের প্রভাব পড়বে না।

তুলা ও কুম্ভ রাশির জন্য থাকবে মিশ্র সময়

সূর্যের নক্ষত্র পরিবর্তনের এই যোগ তুলা ও কুম্ভ রাশির জন্য থাকবে মিশ্র সময় থাকবে। একই সঙ্গে আজ পুনর্বসু নক্ষত্রমুখে আসা সূর্যের দিকে আসতে দেখা গেছে। এই ২ রাশির জাতকরা উপকৃত হবেন, তবে ব্যয়ও বহন করতে হবে। কিছু ক্ষেত্রে, তারা সমর্থিত হবে, এবং কার্যকরী ক্ষেত্রে বাধা, উত্তেজনা এবং বিতর্ক হওয়ার সম্ভাবনাও রয়েছে। স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios