Asianet News BanglaAsianet News Bangla

১৬ জুলাই রাশি পরিবর্তন করবে সূর্য, প্রচুর সম্পদের মালিক হতে চলেছে এই ৩ রাশি

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। তাদের রাশিচক্রের এই পরিবর্তন কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসছে। এই রাশির জাতকদের কখনই অর্থের অভাব হবে না। ভগবান সূর্যের বিশেষ কৃপা তাদের উপর থাকবে।
 

The Sun transit on 16 July these 3 Zodiac will be no shortage of funds BDD
Author
Kolkata, First Published Jul 11, 2022, 10:52 AM IST

পঞ্চাঙ্গ অনুসারে, ১৬ জুলাই ২০২২ শনিবার, সূর্য কর্কট রাশিতে প্রবেশ করবে। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। আর যখন সূর্য নক্ষত্র পরিবর্তন করে তখন তাকে সংক্রান্তি বলা হয়। যেহেতু ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে প্রবেশ করবে। তাই এই পরিবর্তনকে কর্কট সংক্রান্তি বলা হয়। জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। তাদের রাশিচক্রের এই পরিবর্তন কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসছে। এই রাশির জাতকদের কখনই অর্থের অভাব হবে না। ভগবান সূর্যের বিশেষ কৃপা তাদের উপর থাকবে।

এই রাশির মানুষের টাকার অভাব হবে না-

কর্কট রাশিঃ তাদের আয়ের উৎস বাড়বে । যার ফলে তাদের আর্থিক দিক শক্তিশালী হবে। ব্যবসা বাণিজ্যে লাভ বাড়বে। সম্মান, প্রতিপত্তি, সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। এই দেশিরা প্রতিটি কাজে সাফল্য পাবেন। ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। দাম্পত্য ও পারিবারিক সুখ থাকবে। পরিবারের পক্ষ থেকে হঠাৎ কোনও ভালো খবর আসতে পারে।

কন্যা রাশি : কর্কট রাশিতে সূর্যের গমনের ফলে কন্যা রাশির জাতকদের ব্যবসা ও চাকরিতে উন্নতি হবে । শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো সাফল্য পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা চাকরির অফার পেতে পারেন। চাকরিতে পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে। এই সময়টি লেনদেনের জন্যও শুভ।

আরও পড়ুন- তুঙ্গে বৃহস্পতি, এই রাশগুলির জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন

আরও পড়ুন- বেডরুমে রাখুন রাধা-কৃষ্ণের ছবি, বাস্তুমতে এর উপকারিতা জানলে অবাক হবেন

আরও পড়ুন- আসছে শ্রাবণ মাস, এই পদ্ধতিতে শ্রাবণ সোমবারে রুদ্রাভিষেক করুন


বৃশ্চিক রাশিফল ​​: এই সময়ে পারিবারিক সম্পর্ক মজবুত হবে। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থ লাভের কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। আত্মবিশ্বাস বাড়বে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। বিনিয়োগের জন্য সময় ভালো। দেশী সংস্থায় বিনিয়োগ করতে পারেন।

Follow Us:
Download App:
  • android
  • ios