Asianet News BanglaAsianet News Bangla

চাকরি পাচ্ছেন না? দ্রুত বেকারত্ব থেকে মুক্তি পেতে এই চারটি নিয়ম মেনে চলুন

জ্যোতিষমতে কতগুলি নিয়ম মেনে চলুন। তাহলে দূর হবে চারকরির সমস্যা। দ্রুত চাকরি পেতে বা মনের মত চাকরি পেতে জ্যোতিষশাস্ত্রের দেওয়া প্রতিকারগুলি মেনে চলুন।

There are barriers to job follow these with astrology to cut unemployment bsm
Author
Kolkata, First Published Jul 11, 2022, 8:04 PM IST

অনেক দিন ধরে চাকরির পরীক্ষা দিয়ে যাচ্ছেন? কিছুতেই মনোমত চাকরি পাচ্ছেন না? দীর্ঘদিন বেকারত্বের সমস্যায় অতিষ্ট হয়ে যাচ্ছে জীবন? এই সমস্যাগুলি কাটাতে জ্যোতিষমতে কতগুলি নিয়ম মেনে চলুন। তাহলে দূর হবে চারকরির সমস্যা। দ্রুত চাকরি পেতে বা মনের মত চাকরি পেতে জ্যোতিষশাস্ত্রের দেওয়া প্রতিকারগুলি মেনে চলুন। এগুলি পালন করলে কর্মজীবনের বাধা দ্রুত দূর হবে। 

১. প্রতি মঙ্গলবার হনুমানজিকে সিঁদুর অর্পন করুন। সঙ্গে অবশ্যই একটি লাল রঙের মিষ্টি দেবেন। প্রতি মঙ্গলবার সময় পেলে হলুমান চল্লিসা পাঠ করুন। 

২. কাঙ্খিত চাকরি পেতে ও কর্মজীবনের বাধা দূর করতে প্রতিদিন সকালে ৭ রকম দানাশস্য পাখিদের খাওয়ান। মন্দিরে যেতেই পারেন। তাতে আরও শুভ ফল পাবেন। 

৩. চাকরির পরীক্ষা দিতে বা ইন্টারভিউতে যাওয়ার আগে একটি পাতিলেবু নিন। তারওপর চারটি লবঙ্গ রাখুন। তারপর সেটি হাতে নিয়ে বা ছুঁয়ে থেকে ১০৮ বার হনুমন্তে নমঃ মন্ত্র জপ করুন। তারপর পরীক্ষা দিতে যাওয়ার সময় বা ইন্টারভিউ দিতে যাওয়ার সঙ্গে লেবুটি সঙ্গে রেখে দিন। তাহলে শুভ ফল পাবেন। 

৪. চাকরির খরা কাটাতে বা কর্মজীবনে উন্নতির জন্য প্রতিদিন শ্রীকৃষ্ণের মূল মন্ত্র জপ করুন। ১০৮ বার জপ করবেন। এই মন্ত্র যেকোনও বাধা কাটিয়ে দিতে পারে।

বাস্তু বিশেষজ্ঞরা জানিয়েছেন, বাস্তু (Vastu) ত্রুটি বা দোষ এমন একটা বিষয় যা আপনার ইচ্ছেশক্তিকে বাধা দেয়। যা আপনার সাফল্যে অন্তরায় হয়ে দাঁড়ায়। তার জন্য বাস্তুর পরিবর্তন খুবই জরুরি একটি বিষয়। মনেরাখবেন বাড়িতে প্রতিবৃহস্পতিবার হলুদ রঙের কোনও খাবার খেতে হবে। ভুলেও সবুজ রঙের কোনও খাবার খাবেন না। বুধবার সবুজ রঙের খাবার খেলে উপকার পাবেন। বাড়িতে বা কর্মস্থলে কখনই মাকড়সার জাল তৈরি হতে দেবেন না। ঘরে অবশ্যই একটি লাল রঙের ওড়ানা রাখুন। চাকরিজীবীদের উন্নতির জন্য বেডরুমে রঙিন মাছের ছবি বা অ্যাকোরিয়াম খুবই জরুরি। 

Follow Us:
Download App:
  • android
  • ios