প্রায়শই প্রেম জীবনে টানা-পোড়েন লেগে থাকে। সুস্থ-স্বাভাবিক একটি সম্পর্ক হঠাৎ ভেঙ্গে যায়। যার মূল কারণ হয়তো কারও জানা নেই। হঠাৎ কোনও অজানা বা ঠুনকো কারণেই বহু বছরের সম্পর্ক ভেঙ্গে যেতে দেখা যায় আকছাড়। এর বিভিন্ন কারণ থাকতে পারে। তবে জ্যোতিষীয় বিশ্বাস অনুসারে, চারটি গ্রহের দুর্বল হওয়া, এর কারণ হতে পারে। এই চারটি গ্রহ হল- শুক্র, বৃহস্পতি, বুধ এবং রাহু। এই চারটি গ্রহের শর্তগুলি দেখা যায় যে, ভবিষ্যতে আপনার প্রেমের বিবাহে সমস্যা হবে বা আপনার বিবাহিত জীবন সুখের হবে কি না।

এটি স্বীকৃত যে যদি মানুষের মনে ভালবাসার অনুভূতিগুলি দুর্বল হয়ে যায় তবে তার কারণ হল শুক্র গ্রহের দুর্বল হওয়া। যারা বৃহস্পতি দ্বারা ক্ষতিগ্রস্থ বা দুর্বল তাদের এই জাতীয় সমস্যার সম্মুখীন হতে হয়। জীবন থেকে প্রেম এবং ভালবাসা দূরে সরে যায়। শুধু যদি বুধ দুর্বল হয় তবে, বিয়েতে প্রতারিত হওয়ার সম্ভাবনা বেশি থাকে। দুর্বল রাহু বৈবাহিক জীবনে কল্পনা এবং বিভ্রান্তির সৃষ্টি করে। এ ছাড়াও রাশিফলে পঞ্চম ও সপ্তম ঘর দুর্বল থাকলে প্রেম বা বিয়েতে সমস্যার সৃষ্টি হতে পারে। 

এটি বিশ্বাস করা হয় যে কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির প্রেমে প্রতারিত হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তাই এই সমস্যা এড়াতে এই গ্রহের ফের বা দুর্বলতা কাটিয়ে উঠুন। শুক্র, বৃহস্পতি, বুধ এবং রাহুর শান্তির জন্য ব্যবস্থা গ্রহণ করুন । প্রতিদিন সকালে সূর্যদেবতাকে জল উত্সর্গ করুন এবং গায়ত্রী মন্ত্র জপ করুন। শুক্রবার এবং পূর্ণিমাতে ব্রত পালন করা উচিত। ভাল জ্যোতিষের পরামর্শ নিয়ে পান্না বা পোখরাজ ধারণ করুন। এই জাতীয় আরও প্রতিকার জানতে হলে আমাদের কমেন্ট বক্সে আপনার মন্তব্য বা সমস্যা জানাতে পারেন।