জ্যোতিষশাস্ত্র মতে, মানুষ বা ব্যক্তি হিসেবে আপনি কেমন তা বলে দেওয়া সম্ভব রাশিফল অনুযায়ী। মানুষের ব্যক্তিত্ব  রাশিফল অনুযায়ী অনুমান করা যায়। ঠিক একই ভাবে একজন মানুষ হিসেবে আপনি কেমন সেই ধারনাও করা যায়। তবে বন্ধুদের মধ্যে এটাও নিশ্চয়ই চোখে পড়েছে বিশেষ করে কিছু এমন মানুষ থাকে যাঁদের প্রতি সবার নজর একটু বেশি থাকে। অর্থাৎ তাঁরা সহজেই অন্যদের আকর্ষণ করতে পারেন। জ্যোতিষশাস্ত্র মতে, এই ৫ রাশির মধ্যে অপরদের আকর্ষণ করার ক্ষমতা সবথেকে বেশি। জেনে নিন সেই তালিকা-

আরও পড়ুন- জলের মত টাকা খরচ করে এই ৫ রাশি, মিলিয়ে নিন নিজের রাশির সঙ্গে

বৃষ রাশি- বৃষ রাশির জাতকরা অত্যন্ত বাস্তববাদী হন। এই রাশির মধ্যে উপস্থিত বুদ্ধি, রসবোধ এবং প্রতিবাদী মনোভাব বেশি লক্ষ্য করা যায়। কারও মুখের উপর সত্যি কথা বলে দিতে এদের জুড়ি নেই। আর এই স্বভাবগুলির জন্যই বৃষ রাশির জাতকদের প্রতি সহজেই আকৃষ্ট হন সকলে।

কর্কট-   এই রাশির জাতক-জাতিকারা একটু রহস্যময়। এদের দেখানো জীবন এবং আসল জীবনের মধ্যে আকাশ আর পাতালের তফাৎ থাকে। তবে এই রাশির আকর্ষণ ক্ষমতা এতটাই বেশি, এরা অপরদের উপর খুব সহজেই প্রভাব বিস্তার করতে পারেন। কর্কট রাশির জাতকদের কাছে প্রেম ও পরিবার অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন- জৈষ্ঠ্য মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর, দেখে নিন

কন্যা- এই রাশির কথা-বার্তা ও প্রাণবন্ত স্বভাব সকলের নজর কাড়ে। এরা নিঁখুত কাজ করা পছন্দ করেন সবথেকে বেশি। এই রাশি মন খুলে ভালোবাসতে পারেন।  সম্পর্কের বিষয়ে অত চুলচেরা হিসেব করে এরা এগোতে অভ্যস্ত নন। তাই এরা সকলের কাছে খুব সহজেই প্রিয় হয়ে ওঠে।

ধনু- এই রাশি যে কোনও পরিস্থিতিতে মানিয়ে নিতে পারেন। এঁদের কথা বলার ভঙ্গি, সততা সবাই পছন্দ করেন। জ্যোতিষশাস্ত্র মতে এই রাশি সবচেয়ে ভাগ্যবান হন। কারণ এরা মনে যা চান তাই করেন। এরা নিজের মর্জির মালিক। আর এই কারণেই সকলের দৃষ্টি আকর্ষণ করেন এরা।

মীন- এই রাশির অসাধারণ ব্যক্তিত্ব রোম্যান্টিক স্বভাব এবং ভদ্র ব্যবহার। এরা প্রেমের স্বপ্ন দেখেন এবং বিশ্বাস করেন চারপাশে সবকিছুই ভালো হবে। সবচেয়ে খারাপ মানুষের মধ্যেও এরা ভালো খুঁজে পান। এদের সহজ সরল স্বভাব, অকপট কথা বলার ধরণ এদের আকর্ষণের মূল বিষয়।