বাস্তুশাস্ত্রের মতে, অর্থ সম্পর্কিত সমস্যা বেশিরভাগ বাড়িতেই থাকে, যা আমরা উপেক্ষা করি। আপনি যদি কিছু বিষয় মাথায় রাখেন তবে আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটিগুলি মুছে ফেলা যায় এবং আর্থিক সমস্যাটি একটুতেই সমাধান করা যেতে পারে। এই  টিপস মেনে চললে, আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ'ল কিছু ঘরোয়া পদ্ধতি গ্রহণ করতে হবে, যা আপনার বাড়িতে কোনও অর্থ সমস্যা ঘটতে দেবে না।

বাড়ি আপনার পৃথিবী, তবে মাঝে মাঝে ছোট ছোট ঝগড়া বাড়ে এবং বাড়িতে বিভেদ সৃষ্টি হয়। তবে বাস্তু ব্যবস্থা গ্রহণ করে আপনি আপনার বাড়িতে ইতিবাচকতা এবং সৃজনশীলতা আনতে পারেন। এগুলি বাস্তুর ছোট ছোট পদক্ষেপ যা আপনার বাড়ির সুখ, সমৃদ্ধি এবং খ্যাতির জন্য প্রয়োজনীয়।

সপ্তাহে একবারে পুরো বাড়িতে ধূপ ধূনোর ধোয়া দিন, এটি করা খুব মঙ্গলজনক। বাড়িতে অবশ্যই তুলসী গাছ লাগান, সকালে ও সন্ধ্যায় নিয়মিত তুলসী গাছের গাছের কাছে একটি প্রদীপ জ্বালান। ঠাকুর ঘরে যখনই প্রদীপ জ্বালবেন তখন অবশ্যই তাতে একটি লবঙ্গ রেখে দেবেন এটি অত্যন্ত শুভ। ঘরে রাখা আসবাবগুলির প্রান্তগ তীক্ষ্ণ হওয়া উচিত নয়, কেবল গোল প্রান্তের আসবাবই বাস্তুর জন্য ভালো। ঘরে লাগানো কল থেকে জল ফোঁটা পড়া উচিত নয়। এমন কল থাকলে তা সত্ত্বর সারিয়ে ফেলুন। বাস্তুমতে এই লক্ষণ অর্থনাশের লক্ষণ। ভাঙা বাসন বা হাঁড়ি ব্যবহার করা উচিত নয়, এতে ঘরে নেতিবাচকতা বাড়ে। বাস্তু অনুসারে ঘরে একই লাইনে তিনটি দরজা থাকা উচিত নয়, এতে ঘরে মহালক্ষী স্থায়ী হয় না।