আর্থিক দুর্দশা কেটে গিয়ে হাতে আসবে বিপুল টাকা, শুধু নজর রাখুন এই ছোট্ট জিনিসগুলির উপর

| May 24 2022, 02:17 PM IST

আর্থিক দুর্দশা কেটে গিয়ে হাতে আসবে বিপুল টাকা, শুধু নজর রাখুন এই ছোট্ট জিনিসগুলির উপর
আর্থিক দুর্দশা কেটে গিয়ে হাতে আসবে বিপুল টাকা, শুধু নজর রাখুন এই ছোট্ট জিনিসগুলির উপর
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

অগ্নিমূল্য বাজারে যেহারে জিনিসের দাম বাড়ছে তাতে অনেকেই সমস্যায় পড়েছেন। মহাসঙ্কট পরিস্থিতিতে টাকা-পয়সার সমস্যায় সকলেই কম-বেশি নাজেহাল। কারোর কাজের সমস্যা তো কারোর টাকা পয়সার সমস্যা। তবে এই সমস্যা সমাধানের কোনও রাস্তা খুঁজে পাচ্ছেন না। কীভাবে টাকা পয়সা ধরে রাখবেন তা নিয়েঅই চিন্তা বাড়ছে। তবে আর চিন্তা করতে হবে না কারণ খুব সহজেই এর সমাধান করতে পারবেন। ঘুমোতে গেলেই নানারকমের স্বপ্ন দেখা যেন বাধত্যমূলক অনেকের। তার মধ্যে কিছু স্বপ্ন যেমন আমাদের মনে থেকে যায় তেমনি আবার কিছু স্বপ্ন ভুলে যাই অল্প সময়ের মধ্যেই। অনেকে স্বপ্নে টাকাও দেখেনে। তবে জানেন কি শাস্ত্রমতে, প্রচলিত কিছু ধারণা বলছে হাতে টাকা আসার আগে কয়েকটা লক্ষণ দেখা যায়, যা বয়ে নিয়ে আসে সুসংবাদ।
 

অগ্নিমূল্য বাজারে যেহারে জিনিসের দাম বাড়ছে তাতে অনেকেই সমস্যায় পড়েছেন। মহাসঙ্কট পরিস্থিতিতে টাকা-পয়সার সমস্যায় সকলেই কম-বেশি নাজেহাল। কারোর কাজের সমস্যা তো কারোর টাকা পয়সার সমস্যা। তবে এই সমস্যা সমাধানের কোনও রাস্তা খুঁজে পাচ্ছেন না। কীভাবে টাকা পয়সা ধরে রাখবেন তা নিয়েঅই চিন্তা বাড়ছে। তবে আর চিন্তা করতে হবে না কারণ খুব সহজেই এর সমাধান করতে পারবেন । সারাদিন কাজ করার পর কিছু না কিছু সমস্যা যেন লেগেই থাকে।প্রতিদিনই একই সময় ঘুমোতে যাওয়া অনেকেরই হয় না।   আর সবশেষে ক্লান্ত শরীরেঘুমোতে গেলেই নানারকমের স্বপ্ন দেখা যেন বাধত্যমূলক অনেকের। তার মধ্যে কিছু স্বপ্ন যেমন আমাদের মনে থেকে যায় তেমনি আবার কিছু স্বপ্ন ভুলে যাই অল্প সময়ের মধ্যেই। অনেকে স্বপ্নে টাকাও দেখেন। তবে জানেন কি শাস্ত্রমতে, এই স্বপ্নের কিছু  কিছু ইঙ্গিত রয়েছে। তবে জানেন কি শাস্ত্রমতে, প্রচলিত কিছু ধারণা বলছে হাতে টাকা আসার আগে কয়েকটা লক্ষণ দেখা যায়, যা বয়ে নিয়ে আসে সুসংবাদ।

টাকা আসার আগে মানুষ নানা ধরনের অনেককিছুই দেখে থাকেন। শাস্ত্র বলছে,  শরীরের যে কোনও অংশে মাঝেমধ্যে কাঁপতে শুরু করে। বিশেষ করে ভ্রু বা হাতের মাঝখানে কম্পন অনুভব করলে বুঝবেন, আপনার শীঘ্রই অর্থলাভ হবে। শাস্ত্রমতে, আপনি যদি হঠাৎ করে আপনার বাড়িতে টিয়া পাখি এসেছে দেখেন তখনই বুঝবেন আপনার অর্থলাভ হতে চলেছে । কারণ  টিয়া পাখিকে সৌভাগ্যের প্রতীক হিসাবে ধরা হয়। যদি বাড়ির আনাচে-কানাচে  কালো পিঁপড়ে মুখে চাল নিয়ে ছোটাছুটি করছে দেখতে পান তাহলেই বুঝবেন,আপনার  লক্ষ্মীলাভ হবে খুব শীঘ্রই।

Subscribe to get breaking news alerts

 

 

শাস্ত্র বলছে অনেক সময় পথচলতি গরু আপনার বাড়ির দুয়ারের সামনে এসে ডাকতে শুরু করে। তখন তাকে শুধু মুখে ফেরাবেন না। বাড়ির সামনে গরু আসা মানে আপনার জীবনে নিশ্চয় ভাল কিছু ঘটতে চলেছে। আচমকা যদি আপনার মাথায় টিকটিকি আছড়ে পড়ে তাহলে শাস্ত্রমতে, বিরাট সম্পত্তির মালিক হতে পারেন আপনি। মানুষের মাথায় টিকটিকি আছড়ে পড়ার ঘটনা বিরল। তবে যাদের মাথায় টিকটিকি আছড়ে পড়েছে তাদের সম্পত্তি লাভ হয়েছে নিশ্চিতভাবে, তেমনটাই মনে করেন বিশেষজ্ঞরা। দুধ নানা কাজে ব্যবহার করা হয়।  পূজোর কাজ থেকে রান্না, সবেতেই দুধ ব্যবহার করা হয়। বিশেষজ্ঞদের মতে, দুধ পান করার স্বপ্ন দেখলে আপনার সংসারের সম্পত্তি বৃদ্ধি হবে। মৌমাছি কিংবা মৌচাক দেখা শুভ বলে মনে করেন বিশেষজ্ঞরা। মৌমাছি স্বপ্ন দেখলে আপনার জীবন মধুর হতে চলেছে আর্থিক দিক থেকে। আবার আপনার জীবনে ভালাবাসার মানুষের আগমনও হতে পারে।