বাস্তুশাস্ত্রের মতে, অর্থ সম্পর্কিত সমস্যা বেশিরভাগ বাড়িতেই থাকে, যা আমরা উপেক্ষা করি। আপনি যদি কিছু বিষয় মাথায় রাখেন তবে আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটিগুলি মুছে ফেলা যায় এবং আর্থিক সমস্যাটি একটুতেই সমাধান করা যেতে পারে। এই টিপস মেনে চললে, আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। 

বাস্তুশাস্ত্র মতে আমাদের পার্স সম্পর্কিত কিছু নিয়ম রয়েছে যা আমাদের অনুসরণ করা উচিত। প্রায়শই লোকেরা টাকার পাশাপাশি প্রচুর অন্যান্য জিনিস পার্সে রাখেন। এর মধ্যেই থাকা কিছু জিনিস পার্সে রাখা অর্থনৈতিকভাবে অশুচি বলে বিবেচিত হয়। আজ আমরা আপনাকে এমন কয়েকটি বিষয় সম্পর্কে জানাব যা কখনই পার্সে রাখা উচিত নয়।

বাস্তু শাস্ত্র অনুযায়ী কোনও মৃত ব্যক্তির ছবি পার্সে রাখা উচিত নয়। পার্সে এ জাতীয় জিনিস রাখার ফলে কাজে নানা বাধার সৃষ্টি হতে পারে। লোকেরা প্রায়শই পার্সে ঈশ্বরের ছবি রাখেন। তবে মনে রাখবেন যে পার্সে কখনোই ঈশ্বরের ছেঁড়া ছবি রাখা উচিত নয়। এতে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। কীভাবে পার্সে টাকা রাখা হয় তাও খুব গুরুত্বপূর্ণ। আগোছালো ভাবে পার্সে কখনোই অর্থ রাখা উচিত নয়। মোটা জিনিস কখনই পার্সে রাখা উচিত নয়। এটি বিশ্বাস করা হয় যে এটি করার মাধ্যমে নেতিবাচক শক্তি অর্থ ক্ষতির সম্ভাবনা বাড়িয়ে তোলে। পার্সে কখনই নোট এবং কয়েন একসঙ্গে রাখবেন না। সর্বদা নোট এবং কয়েন আলাদা রাখুন।