Asianet News BanglaAsianet News Bangla

Astrological News- এই চার রাশি প্রেমের ক্ষেত্রে প্রচুর সমস্যার সম্মুখীন হতে হয়

এমন কিছু রাশির কথা বলব, যাদের প্রেমের জীবন কিছুটা সমস্যা ও ঝঞ্ঝাটপূর্ণ। তারা অনেক পরিশ্রমের পর সত্যিকারের সঙ্গী খুঁজে পায়। তাদের সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনাও থাকে। জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।
 

These Zodiac do not find easily their true love BDD
Author
Kolkata, First Published Nov 18, 2021, 11:25 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভালোবাসার সম্পর্ককে সুন্দর বলে মনে করা হয়। অনেকে তাদের সত্যিকারের ভালবাসার মানুষ খুব দ্রুত খুঁজে পায়। আবার অনেকেই এমন আছেন যাঁরা তাঁদের মনের মানুষ পেতে কঠোর পরিশ্রম করতে হয়। এখানে আমরা এমন কিছু রাশির কথা বলব, যাদের প্রেমের জীবন কিছুটা সমস্যা ও ঝঞ্ঝাটপূর্ণ। তারা অনেক পরিশ্রমের পর সত্যিকারের সঙ্গী খুঁজে পায়। তাদের সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনাও থাকে। জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।
সিংহ রাশি- এই রাশির জাতক জাতিকাদের স্বভাব খুবই বন্ধুত্বপূর্ণ। যার কারণে তাদের বন্ধুর সংখ্যাও খুব বেশি। আর ঠিক এই কারণেই জীবনে, তাঁদের সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনাও বেশি। তাদের রাগ খুবই প্রবল। যা তাদের সম্পর্কের মধ্যেও দ্বন্দ্বের সৃষ্টি করে। এই লোকেরা অন্যদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। কারও কথামতো চলতে এরা মোটেও পছন্দ করে না। এসব কিছুই তাদের কোনও সম্পর্ককে স্থায়ী হতে দেয় না। এ কারণেই তাদের বোঝার মতো জীবনসঙ্গী খুঁজে পেতে তাদের অনেক সময় লাগে।
বৃশ্চিক রাশি- এই রাশির জাতক জাতিকারা খুব বুদ্ধিমান হয়। কিন্তু ভালোবাসার ক্ষেত্রে এই মানুষগুলো পিছিয়ে থাকে। তাঁরা তাদের সঙ্গীর কাছ থেকে অনেক প্রত্যাশা রাখে এবং যখন কেউ তাদের প্রত্যাশা পূরণ না করে, তখন তারা সম্পর্ক শেষ করতে পিছপা হয় না। তাদের স্বভাগত রাগ, এবং রাগের কারণে তারা কখনও কখনও সমস্ত সীমা অতিক্রম করে। যদিও তারা তাদের সঙ্গীর প্রতি খুব স্নেহশীল। কিন্তু তাদের এমন একজন সঙ্গী খুঁজে পেতে সময় লাগে যে তাদের মন থেকে বুঝবে।
মকর রাশি- এই রাশির জাতক জাতিকাদের হৃদয়ে অনেক ভালোবাসা থাকে, কিন্তু তারা তা প্রকাশ করতে পারে না। এরা খুবই গম্ভীর প্রকৃতির। এরা অন্যায় কাজ একদমই সহ্য করে না। তারা তাদের নিজস্ব উপায়ে সবকিছু পছন্দ করে। এই কারণে প্রেম জীবনে অনেকবার ব্যর্থতার সম্মুখীন হতে হয় তাদের। এদের রাগ খুবই প্রবল। তারা রাগের মাথায় কঠিন সিদ্ধান্ত নিতে পিছপা হয় না। সত্যিকারের সঙ্গী খুঁজে পেতে তাদের অনেক সময় লাগে।

আরও পড়ুন- ধনু রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

আরও পড়ুন- জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ১৮ নভেম্বর দিনটি কেমন

আরও পড়ুন- বৃহস্পতিবারে ৫ রাশির আর্থিক উন্নতির যোগ, দেখে নিন আপনার রাশিফল

"

Follow Us:
Download App:
  • android
  • ios