সাড়ে সাত বছর ধরে শনির দশায় চলা এই রাশিগুলি পাবে মুক্তি, ২০২৩ সালে শুরু হবে ভালো সময়

| Oct 05 2022, 09:47 PM IST

সাড়ে সাত বছর ধরে শনির দশায় চলা এই রাশিগুলি পাবে মুক্তি, ২০২৩ সালে শুরু হবে ভালো সময়
সাড়ে সাত বছর ধরে শনির দশায় চলা এই রাশিগুলি পাবে মুক্তি, ২০২৩ সালে শুরু হবে ভালো সময়
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শনিদেব বর্তমানে ১২ জুলাই, ২০২২ থেকে মকর রাশিতে বিপরীতমুখী গতিতে চলেছেন। আসুন আমরা আপনাকে বলি যে কিছু গ্রহ রাশিচক্র পরিবর্তনের সাথে সাথে বিপরীতমুখী এবং পথ ঘুরতে থাকে। এমন পরিস্থিতিতে দীপাবলির আগে ২৩ অক্টোবর শনি মকর রাশিতে পাড়ি দেবেন। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহে শনির রাশির পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এ কারণে তাদের শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল দেশবাসীর ওপর থেকে যায়। এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তন হতে শনির সময় লাগে প্রায় আড়াই বছর। শনির সাড়ে সতী ও ধইয়া খুবই মারাত্মক, তাই সাড়ে সতী থেকে মানুষ সবসময় ভয়ে থাকে। যখনই শনির রাশির পরিবর্তন হয়, তখনই শনির সাদে সতী শুরু হয় কিছু রাশিতে এবং কিছু রাশিতে ধইয়া শুরু হয়। এছাড়াও কিছু রাশির চিহ্ন এটি থেকে মুক্তি পায়। আমরা আপনাকে বলি যে শনি বর্তমানে মকর রাশিতে রয়েছেন এবং পরের বছর অর্থাৎ ২০২৩ সালে, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

শনিদেব ২০২৩ সালে কুম্ভ রাশিতে থাকবেন
শনিদেব বর্তমানে ১২ জুলাই, ২০২২ থেকে মকর রাশিতে বিপরীতমুখী গতিতে চলেছেন। আসুন আমরা আপনাকে বলি যে কিছু গ্রহ রাশিচক্র পরিবর্তনের সাথে সাথে বিপরীতমুখী এবং পথ ঘুরতে থাকে। এমন পরিস্থিতিতে দীপাবলির আগে ২৩ অক্টোবর শনি মকর রাশিতে পাড়ি দেবেন। ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত শনি মকর রাশির পথে থাকবে। এর পরে, এটি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ২০২৩ সালে, শনির নিজস্ব রাশিতে প্রবেশ অর্থাৎ কুম্ভ কিছু রাশি থেকে অর্ধ-সাড়ে শেষ হয়ে যাবে, আবার কিছু রাশির উপর শনির প্রভাব বাড়বে।

Subscribe to get breaking news alerts

২০২৩ সালে, এই রাশিচক্র থেকে সাদে সতী এবং ধাইয়া শেষ হবে
১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে যখন শনির রাশির পরিবর্তন ঘটবে, তখন তুলা ও মিথুন রাশির জাতকদের উপর শনির ধইয়ের প্রভাব শেষ হয়ে যাবে। এ ছাড়া গত সাড়ে সাত বছর ধরে চলমান সাড়ে সতী থেকে মুক্তি পাবেন ধনু রাশির জাতকরা। ৩টি রাশির উপর শনির প্রভাব শেষ হলে মানুষের জন্য শুভ দিন শুরু হবে। বন্ধ থাকা কাজ আবার শুরু হবে। সম্পদের বৃদ্ধি এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ভালো কাজের প্রস্তাব আসতে পারে। ব্যবসায় ভাল লাভ হবে এবং স্বাস্থ্যের উন্নতি হবে।

২০২৩ সালে এই রাশির জাতক জাতিকাদের উপর অর্ধ-সাধ ও ধইয়া থাকবে। পরের বছর শনি যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবে, এই কারণে মীন রাশিতে শনি সতীর প্রথম দশা শুরু হবে। এইভাবে, ২০২৩ সালে, কুম্ভ, মকর এবং মীন রাশিতে শনির অর্ধশতক শুরু হবে। অন্যদিকে, আমরা যদি শনির ধাঁইয়ের কথা বলি, তাহলে ২০২৩ সালে কর্কট এবং বৃশ্চিক রাশিতে শনির ধাইয়া শুরু হবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের জীবনে নানা ধরনের ঝামেলা দেখা যাবে।