Asianet News BanglaAsianet News Bangla

এই অলৌকিক পাথর এনে দেবে সুখ, শান্তি, প্রেম ও সমৃদ্ধি, জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন পরার সঠিক পদ্ধতি

জ্যোতিষরা জানাচ্ছেন, ওপাল রত্ন পরতে পারবেন বৃষ, তুলা, কন্যা, মিথুন, মকর, কুম্ভ রাশির জাতক জাতিকারা। কর্কট রাশির জাতকরাও উপল রত্ন পরতে পারেন তবে ভালো জ্যোতিষীর পরামর্শে।

This Miraculous Opel Stone Will Bring Happiness Peace Love And Prosperity bpsb
Author
Kolkata, First Published Jun 19, 2022, 9:14 PM IST

জীবনের সুখ, সুবিধা, শান্তি, সমৃদ্ধি ও ভালোবাসা পাওয়ার আকাঙ্ক্ষা সব মানুষের মধ্যেই রয়েছে। মানুষ তাদের পেতে কি না করে? শুক্র মানে সমৃদ্ধি, একথা সবাই জানেন। ওপাল রত্নপাথরের এই সবকটি দেওয়ার ক্ষমতা রয়েছে, কারণ এই রত্নটি শুক্র গ্রহের প্রতিনিধিত্ব করে। জ্যোতিষীবিদ এবং বাস্তু বিশেষজ্ঞদের মতে সেগুলি অর্জনের জন্য জ্যোতিষশাস্ত্রে অনেক উপায় বলা হয়েছে, তার মধ্যে অন্যতম হল ওপাল পাথরের প্রতিকার। 

ওপাল রত্নপাথরের উপকারিতা
জ্যোতিষীদের মতে ওপাল শুক্রের একটি রত্ন, অর্থাৎ শুক্র গ্রহের মণি। ওপল রত্ন পাথরকে বিবাহিত জীবনের কারণ হিসাবে বিবেচনা করা হয়। আপনি যদি উপল রত্ন পরিধান করেন, বিশেষ করে পুরুষরা, আপনি বৈবাহিক সুখ দেখতে পাবেন। দাম্পত্য সুখে আপনি কোন সমস্যার সম্মুখীন হবেন না।

দ্বিতীয় ওপাল মণি বস্তুগত আরামের একটি ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয়। আপনি যদি রাশিতে কোন সমস্যার সম্মুখীন হন, গৃহ সুখে সমস্যা, যানবাহন সুখে সমস্যা, যদি আপনি কোন সুখের সম্মুখীন হন তবে আপনি যদি উপল রত্নপাথর পরিধান করেন (যদি আপনার শুক্র কারক হয়) আপনিও বৈষয়িক আরাম পাবেন।

শুক্র যেটিকে অভিনয় বা শিল্পের কারক বলে মনে করা হয়, তাই তাদের জন্যও উপল রত্ন খুবই উপকারী। পাথর বা কিডনির কোনো সমস্যা থাকলে বা কোনো অভ্যন্তরীণ সমস্যা থাকলে, ত্বক সংক্রান্ত কোনো সমস্যা থাকলেও এই রত্নটি পরতে পারেন। যে সমস্ত মহিলারা বিউটি পার্লার বা টেক্সটাইল সংক্রান্ত কাজ করতে চান, তাদের জন্য ওপাল রত্ন পাথর পরলে খুব ভাল ফল পাওয়া যাবে।

কারা কখন ওপাল রত্ন পাথর পরতে পারেন?
জ্যোতিষরা জানাচ্ছেন, ওপাল রত্ন পরতে পারবেন বৃষ, তুলা, কন্যা, মিথুন, মকর, কুম্ভ রাশির জাতক জাতিকারা। কর্কট রাশির জাতকরাও উপল রত্ন পরতে পারেন তবে ভালো জ্যোতিষীর পরামর্শে।

দ্বিতীয় শর্ত, শুক্র দেব আরোহণে বসে থাকলে পরতে পারেন। শুক্র টাকার ঘরে থাকলেও পরতে পারেন। আপনি এটি চতুর্থ ঘরে অর্থাৎ সুখেও পরতে পারেন। শুক্র সন্তানের ঘরে থাকলে পরতে পারেন। শুক্র সৌভাগ্যের স্থানেও আপনি অনেক কিছু পরতে পারেন, শুক্র করম গৃহে থাকলেও আপনি এটি পরতে পারেন।

সাধারণত, শুক্র যদি ৬, ৮, ১২ এই তিনটি ঘরে থাকে তবে আপনার উপল রত্ন পরা উচিত নয়। এই তিনটি ঘর পরা থেকে বিরত থাকা উচিত।

কিভাবে ওপাল পরতে হয়

রত্ন পরিধানের একটি বিশেষ পদ্ধতি আছে, যদি তা অনুসরণ না করা হয় তবে রত্নগুলির প্রভাব মন্থর হতে পারে। শুক্রবার শুক্লপক্ষে সূর্যোদয়ের পর উপল রত্ন পরতে পারেন। আংটিটি গঙ্গাজলে ও দুধে রেখে আগের রাতে পরার দিন সকালে সূর্যোদয়ের পর পরুন। ১০০৮ বার বীজ মন্ত্র পাঠ করবে "ওম দ্রম দ্রিন দ্রৌঁসা: শুক্রায় নমঃ"

অনেক জ্যোতিষী বলেন যে যদি এই মন্ত্রের তেত্রিশ হাজার বার উচ্চারণ করে এই ওপল রত্নটি আহ্বান করা হয় তবে বিশেষ ফলাফল দেখা যায়। রূপো দিয়ে ওপাল পরুন, আপনি এটি তর্জনীতে পরতে পারেন। এটি ৪৫ দিনের মধ্যে ভাল ফলাফল দিতে শুরু করবে।

Follow Us:
Download App:
  • android
  • ios