Asianet News BanglaAsianet News Bangla

বিচ্ছেদের পরও সঙ্গীকে Stalk করেন এরা, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ এই তিন রাশি

রইল তিন রাশির কথা। সম্পর্কে ইতি টানার পরও সঙ্গীকে সহজে ভুলতে পারেন না এরা। সারাক্ষণ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে Stalk করে চলেন। দেখে নিন তালিকায় কে কে আছে। 

Those 3 zodiac signs who tendency to stalk lover after breakup ABSC
Author
First Published Sep 6, 2022, 11:22 AM IST

প্রেম নিয়ে সব মানুষের জীবনেই রয়েছে আলাদা আলাদা। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। প্রেম নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। সম্পর্কে জড়ালে তার সঙ্গে মনোমালিন্য হতেই পারে। তেমনই হতে পারে মতের অমিল। মনের মিল না হলে সম্পর্ক ভাঙতেই পারে। এ তেমন কঠিন বিষয় নয়। বর্তমান প্রজন্মের কাছে প্রেম ভাঙা আর প্রেম গড়া তেমন নতুন কথা নয়। দীর্ঘদিনের সম্পর্কও ভাঙতে পারে। তবে, সম্পর্ক ভাঙার পর সকলের মনের ওপর প্রভাব পড়ে ভিন্ন। কেউ প্রেম ভাঙার ব্যথা সহজে নিতে পারেন তো কেউ পারেন না। আজ রইল তিন রাশির কথা। সম্পর্কে ইতি টানার পরও সঙ্গীকে সহজে ভুলতে পারেন না এরা। সারাক্ষণ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে Stalk করে চলেন। দেখে নিন তালিকায় কে কে আছে। 

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা সারাক্ষণ সোশ্যাল মিডিয়া ঘেঁটে চলেন। এরা ব্রেকআপের পর প্রাক্তনের সব খুঁটিনাটি খবর জানতে আগ্রহী থাকেন এরা। সব সময় চলে সোশ্যাল মিডিয়ায় স্টক করা। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ এরা। সে কী করছে, কার সঙ্গে মেলামেশা করছে, কিংবা কী কী করছে সব বিষয় খবর নেন এরা। এই রাশির ছেলে মেয়েরা সব প্রাক্তনের আনন্দ দেখতে পারেন না।     

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা ব্রেকআপের পর সহজে সঙ্গীকে ভুলতে পারেন না। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ এরা। এরা সঙ্গীকে Stalk করেন সব সময়। ব্রেকআপের পর তার জীবনে কী ঘটল তা জানতে এরা সারাক্ষণ আগ্রহী থাকেন। সারাক্ষণ প্রাক্তনের জীবনের সকল খবর নেন। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এই রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর ভেঙে পড়েন। এরা সহজে প্রাক্তন প্রেমিককে ভুলতে পারেন না। এরা সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় তাদের যাবতীয় খবর রাখেন। এমনকী, বন্ধুদের থেকেও প্রাক্তনের খবর নেন। এই রাশির ছেলে মেয়ে যদি আপনার প্রাক্তন হয় তাহলে সতর্ক থাকুন। এদের থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন।   

  
আরও পড়ুন- অর্থ এবং কর্মজীবনে আপনার আজকের দিনটি কেমন যাবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

আরও পড়ুন- আজ নতুন কর্ম কৌশল অবলম্বনে সফল হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- আজ আপনার প্রেম ও বিবাহিত জীবন কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির মঙ্গলবারের লাভ লাইফ

 

Follow Us:
Download App:
  • android
  • ios