Asianet News BanglaAsianet News Bangla

সঙ্গীকে সব সময় Dominate করলেও যৌন মিলনের সময় এরাই বাধ্য পুরুষ, রইল চার রাশির কথা

 রইল চার রাশির কথা। সঙ্গীকে চালনা করা এদের স্বভাব। সঙ্গীর সব বিষয় বক্তব্য রাখেন এরা। এদের ডমিনেটিং নেচার রয়েছে। তবে, শাস্ত্র মতে সঙ্গীকে সব সময় Dominate করলেও যৌন মিলনের সময় এদের মতো বাধ্য কেউ হন না। দেখে নিন কোন রাশির পুরুষেরে এমন। 

Those 4 dominating zodiac signs always obedient on bed ABSC
Author
Kolkata, First Published Aug 12, 2022, 2:35 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ সারাক্ষণ সঙ্গীকে ডমিনেট করে চলেন তো কেউ বাধ্য। আমাদের সকলেন মানসিকতা ভিন্ন। সে কারণে সহজে কারও সঙ্গে কারও মিল হয় না। আজ রইল চার রাশির কথা। সঙ্গীকে চালনা করা এদের স্বভাব। সঙ্গীর সব বিষয় বক্তব্য রাখেন এরা। এদের ডমিনেটিং নেচার রয়েছে। তবে, শাস্ত্র মতে সঙ্গীকে সব সময় Dominate করলেও যৌন মিলনের সময় এদের মতো বাধ্য কেউ হন না। দেখে নিন কোন রাশির পুরুষেরে এমন। 
   
মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা সঙ্গীকে সব সময় ডমিনেট করে থাকেন। তার সব ব্যাপারে মন্তব্য করেন। তবে, শাস্ত্র মতে মীন রাশির পুরষেরা যৌন মিলনের সময় সঙ্গীর ওপর নির্ভর করেন। সে সময় কারা বাধ্য ছেলে।

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। সে কারমে সঙ্গীকে চালনা করতে এরা ওস্তাদ। তবে, শারীরিক মিলনের সময় এরা সঙ্গীর ওপর নির্ভর করে থাকেন। সঙ্গীর ইচ্ছেকে সব সময় গুরুত্ব দেন। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। সঙ্গীকে সব সময় Dominate করলেও যৌন মিলনের সময় এদের মতো বাধ্য কেউ হন না।

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলেরা এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা ডমিনেটিং হয়। যে কারণে সম্পর্কে নানান সমস্যা দেখা দেয়। তবে, এই রাশির ছেলেরা যৌন মিলনের সময় সঙ্গীর ওপর নির্ভর করেন। সে সময় সঙ্গীর ইচ্ছাই সব থেকে বেশি গুরুত্ব পায়। সর্ব ক্ষেত্রে সঙ্গীকে সব সময় Dominate করলেও যৌন মিলনের সময় এরাই বাধ্য পুরুষ। রইল চার রাশির কথা। স্বভাবের কারণে এরা সকলের থেকে একেবারে আলাদা হয়ে থাকেন।  
  

আরও পড়ুন- জীবনের সকল বাধা কাটাতে শুক্রবার মেনে চলুন এই কয়টি টোটকা, দূর হবে সকল জটিলতা

আরও পড়ুন- চিনে নিন এই তিন রাশিকে, প্রাক্তন বান্ধবীর সঙ্গে দেখা করার জন্য এদের কাছে সব সময় অজুহাত থাকে

আরও পড়ুন- অত্যাধিক উদ্ধত ও দাম্ভিক মনোভাবের কারণে সমস্যা পড়তে পারেন, দেখে নিন কার প্রেম জীবন কেমন কাটবে

Follow Us:
Download App:
  • android
  • ios