Asianet News BanglaAsianet News Bangla

Attention পেতে চান সব সময়, সম্পর্কে সব থেকে বেশি প্রাধান্য চান এই চার রাশির ছেলে মেয়েরা

কেউ সম্পর্কে সঙ্গীর কথা মনে করেন তো কেউ দুজনের স্বার্থ দেখেন, তেমনই এমন অনেকে আছেন যারা শুধু নিজেরটা ভাবেন। Attention পেতে চান সব সময়। সম্পর্কে সব থেকে বেশি প্রাধান্য চান এই চার রাশির ছেলে মেয়েরা।

Those 4 zodiac signs always want attention in relationship ABSC
Author
First Published Sep 20, 2022, 2:15 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছ ১২টি রাশির হদিশ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। মেষ থেকে মীন রাশির এই সকল রাশির অধিকর্তা আলাদা। সে কারণে এই সকর রাশির ছেলে মেয়েদের মানসিকতা ভিন্ন। কেউ শান্ত তো কেউ ধূর্ত, কেউ কঠিন মনের তো কেউ দুর্বল মনের মানুষ। আমাদের সকল রাশি আলাদা হওয়ায় সকলের মানসিকতা ভিন্ন। তেমনই সম্পর্কের ক্ষেত্রেও সকলের মানসিকতা আলাদা। কেউ সম্পর্কে সঙ্গীর কথা মনে করেন তো কেউ দুজনের স্বার্থ দেখেন, তেমনই এমন অনেকে আছেন যারা শুধু নিজেরটা ভাবেন। Attention পেতে চান সব সময়। সম্পর্কে সব থেকে বেশি প্রাধান্য চান এই চার রাশির ছেলে মেয়েরা। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। সম্পর্কে এদের গুরুত্ব দেওয়া হোক এটাই চেয়ে থাকেন এরা।
 
কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সম্পর্কে নিজের স্বার্থটাই দেখেন এরা। সব সময় চান এদের গুরুত্ব দেওয়া হোক। সঙ্গীর দৃষ্টি আকর্ষণ করতে নানান অছিলা করে থাকেন এই রাশির ছেলে মেয়েরা। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। সম্পর্কের ক্ষেত্রে এরা নিজের স্বার্থের কথা চিন্তা করেন। সঙ্গীর  Attention চান এরা। সব সময় চান সঙ্গী এদের প্রশংসা করুক। 

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। সম্পর্কে সৌহার্দ্য ও প্রতিসাম্যের প্রয়োজন হয়। এরা সময় ও প্রতিশ্রুতি বিনিয়োগ করেন। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কে নিজেদের স্বার্থের কথা বেশি ভাবেন। এরা সব কাজে সঙ্গী সমর্থন, যত্ন ও মনোযোগ চান। 

আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণা, পছন্দ সবেতে রয়েছে তফাত। পার্থক্য রয়েছে ব্যক্তির আচরণে। গ্রহের ফেরের কারণে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ দয়ালু। তেমনই কেউ Attention পেতে চান সব সময়, সম্পর্কে সব থেকে বেশি প্রাধান্য চান এই চার রাশির ছেলে মেয়েরা।  

আরও পড়ুন- মহিষাসুর বধে দেবী দুর্গা ব্যবহার করেছিলেন নানান অস্ত্র, জেনে নিন মহিষাসুরমর্দিনীর অস্ত্র তার গুরুত্ব

আরও পড়ুন- অর্থপূর্ণ সম্পর্ক এদের পছন্দ, ভবিষ্যতের কথা চিন্তা করে সম্পর্কে জড়ান এই চার রাশি

আরও পড়ুন- মা দুর্গার মূর্তি তৈরির জন্য পতিতালয়ের মাটি এত গুরুত্বপূর্ণ কেন, জেনে নিন এর গুরুত্ব

Follow Us:
Download App:
  • android
  • ios