Asianet News BanglaAsianet News Bangla

পুরনো প্রেম কিছুতেই ভুলতে পারেন না এই চার রাশি, পুরনো ক্ষত নিরাময়ে বহু সময় লাগে

প্রেম ভাঙার পর তা মেনে নেওয়া সকলের জন্য সমান হয় না। এমন কিছু মানুষ আছেন যারা প্রেম ভাঙার পর সহজে মানিয়ে নেন তো কেউ কেউ প্রেমের ক্ষত সহজে ভুলতে পারেন না। আজ রইল চার রাশির কথা। এরা পুরনো প্রেম কিছুতেই ভুলতে পারেন না। দেখে নিন কারা এমন স্বভাবের। 

Those 4 zodiac signs take long time to forget past relationship ABSC
Author
Kolkata, First Published Aug 25, 2022, 1:09 PM IST

কখনও না কখনও প্রেম সকলের জীবনেই এসেছে। দীর্ঘ সমস্যার পরও কারও প্রেম টিকে তো কারও সামান্য কারণে ভেঙে যায়। কারও প্রেম পরিণতি পায় তো কারও জীবনে বিরহের কাহিনি হয়ে থেকে যায়। প্রেম নিয়ে সকলে জীবনের অভিজ্ঞতা ভিন্ন। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। তেমনই প্রেম ভাঙার পর তা মেনে নেওয়া সকলের জন্য সমান হয় না। এমন কিছু মানুষ আছেন যারা প্রেম ভাঙার পর সহজে মানিয়ে নেন তো কেউ কেউ প্রেমের ক্ষত সহজে ভুলতে পারেন না। আজ রইল চার রাশির কথা। এরা পুরনো প্রেম কিছুতেই ভুলতে পারেন না। দেখে নিন কারা এমন স্বভাবের। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এদের প্রেম জীবন নিয়েও থাকে অনেক খারাপ অভিজ্ঞতা। পুরনো প্রেম কিছুতেই ভুলতে পারেন না। ব্যর্থ প্রেমের কাহিনি সব সময় এদের দুঃখ দেয়।

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। পুরনো প্রেম কিছুতেই ভুলতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা। পুরনো ক্ষত নিরাময়ে বহু সময় লাগে এদের। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এদের প্রেম জীবন নিয়ে থাকে খারাপ অভিজ্ঞতা। প্রেম ভেঙে গেলে তা এরা সহজে ভুলতে পারেন না। এদের ব্যর্থ প্রেম সারা জীবন কষ্ট দেয়। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। প্রেম ভাঙা স্বভাবিক বিষয়। প্রেম ভাঙার পর তা এরা ভুলতে পারেন না। ব্যর্থ প্রেম কাহিনি এদের খুবই কষ্ট দেয়। নিজেদের সামলাতে এদের বহু সময় লাগে। আপনার রাশি বৃশ্চিক হলে সাবধান। হুট করে কাউকে মন দিলে বিপদে পড়তে পারেন। 
 

আরও পড়ুন- পুজোর ঢাকে বাদ্যি, সূচনা হচ্ছে গণেশ চতুর্থী দিয়ে, উৎসবে মেতে উঠতে চলছে প্রস্তুতি, দেখুন সেরা ১৫ ছবি

আরও পড়ুন- ২০২২ সালের কৌশিকী অমাবস্যার তিথি ও বিশেষ ক্ষণ, নিয়ম মেনে মায়ের পুজো করলেই পূরণ হবে মনের ইচ্ছে

আরও পড়ুন- আজ শুভ সংবাদ পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios