Early to bed and early to rise- এই ভাবনায় বিশ্বাসী এই চার রাশি, দেখে নিন তালিকা

| Oct 07 2022, 01:03 PM IST

Early to bed and early to rise- এই ভাবনায় বিশ্বাসী এই চার রাশি, দেখে নিন তালিকা

সংক্ষিপ্ত

রইল চার রাশির কথা। এরা একেবারে অন্য রকম। Early to bed and early to rise- এই ভাবনায় বিশ্বাসী এই চার রাশি। তাড়াতাড়ি ঘুম থেকে উঠে দিন শুরু করার পক্ষপাতী এরা। দেখে নিন তালিকা।     

সুস্থ থাকতে স্বাস্থ্যকর জীবনধারণ করা প্রয়োজন। চিকিৎসকরা সব সময় এমন বার্তা দিয়ে থাকেন। সুস্থ থাকতে সঠিক সময় ঘুমাতে যাওয়া ও ভোরে ওঠা প্রয়োজন। ছোট থেকে Early to bed and early to rise এই শিক্ষা দেওয়া হয় সকলকে। কিন্তু, এই ধারণায় চলে আর কজন। অধিকাংশই আজকাল ঘুমাতে মাঝ রাত করে দেয়। আর ঘুম থেকে ওঠে দেরি করে। আজ রইল চার রাশির কথা। এরা একেবারে অন্য রকম। Early to bed and early to rise- এই ভাবনায় বিশ্বাসী এই চার রাশি। তাড়াতাড়ি ঘুম থেকে উঠে দিন শুরু করার পক্ষপাতী এরা। দেখে নিন তালিকা।     

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন সব সময়। এরা খুব ভোরে উঠে দিন শুরু করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সকাল সকাল সব কাজে বেশি উদ্যোগ পান। 

Subscribe to get breaking news alerts

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরাও ভোরে উঠে সব কাজ সেড়ে নেওয়ার পক্ষপাতী। এরা খুব ভোরে ঘুম থেকে ওঠেন। এরা সকাল সকাল সব কাজ সেরে নেন। এরা Early to bed and early to rise ভাবনায় বিশ্বাসী। এই রাশির ছেলে মেয়েরা দিনের শুরুতে সব কাজ সেড়ে নিতে পছন্দ করেন। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের ধনু রাশির ছেলে মেয়েরা ভোর বেলায় দিন শুরু করার পক্ষপাতী। এরা সকাল সকাল সব কাজ সেড়ে নিতে চান। এরা সব সময় এই ভাবনা মেনে চলতে পছন্দ করেন।  

কন্যা রাশি
স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন হন কন্যা রাশি। রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা Early to bed and early to rise- এই ভাবনায় বিশ্বাসী। সকালে সব কাজে অধিক উদ্যোম পেয়ে থাকেন এরা। ভোরে উঠে সুন্দর ভাবে দিন শুরু করতে চান কন্যা রাশির ছেলে মেয়েরা। 

 

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, সম্পর্কে OCD-তে ভোগেন এরা, সম্পর্ক নিয়ে অধিক সচেতন হন

আরও পড়ুন- আজ এই দুই রাশির জীবনে আসতে চলেছে নতুন মানুষ, রইল আজকের প্রেমের রাশিফল

আরও পড়ুন- আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা