Asianet News BanglaAsianet News Bangla

রবিবার এই ৫টি জিনিস দান বদলে দিতে পারে আপনার জীবন, সূর্যদেবের কৃপাদৃষ্টি পেতে মেনে চলুন এগুলি

রবিবার সূর্যের পূজার সঙ্গে কিছু জিনিস দান করা খুবই ফলদায়ক বলে মনে করা হয়। সূর্যকে শক্তিশালী করার জন্য দান একটি কার্যকর প্রতিকার। আসুন জেনে নেওয়া যাক কোন উপায়ে রবিবার রাশিফলের গ্রহ দোষ দূর করা যায়।
 

To get the grace of the Sun donate these things on Sunday can change your life BDD
Author
Kolkata, First Published Jul 10, 2022, 10:28 AM IST

হিন্দু ধর্মাবলম্বীরা সূর্যকে আদি দেবতা হিসাবে মনে করে। যিনি সরাসরি দৃশ্যমান। তাই মনে করা হয় রবিবার সূর্যের উপাসনা করলে ধন-সম্পদ ও সমৃদ্ধি আসে। রাশিতে সূর্য শক্তিশালী হলে খ্যাতি, যশ, উন্নতি ও সম্মান পান। রবিবার সূর্যের পূজার সঙ্গে কিছু জিনিস দান করা খুবই ফলদায়ক বলে মনে করা হয়। সূর্যকে শক্তিশালী করার জন্য দান একটি কার্যকর প্রতিকার। আসুন জেনে নেওয়া যাক কোন উপায়ে রবিবার রাশিফলের গ্রহ দোষ দূর করা যায়।

রবিবার এই কাজ করুন:
চাকরি ও ব্যবসায় উন্নতির জন্য রবিবার কোনও অভাবীকে গুড়, তামা, লাল চন্দন, গম এবং মসুরের মতো সূর্য সম্পর্কিত জিনিস দান করুন। অর্থের ক্ষতি এড়াতে এবং স্বাস্থ্য সুবিধা পেতেও এই প্রতিকার করা হয়।
জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবিবার তামার টুকরোকে দুই ভাগে ভাগ করুন। একজনের ইচ্ছা পূরণের শপথ নিন এবং তা নদীতে প্রবাহিত করুন এবং অন্যটিকে আপনার কাছে রাখুন। এমনটা করলে সরকারি চাকরি পাওয়ার পথ খুলে যায় বলে মনে করা হচ্ছে।
রবিবার লাল চন্দনের তিলক লাগালে সূর্য দেবতার আশীর্বাদ হয় এবং নষ্ট কাজ হয়।
সূর্য গ্রহকে শক্তিশালী করতে রবিবার গরুকে রোটি খাওয়ান। ময়দার বল দিয়ে মাছকে খাওয়ান এবং পিঁপড়াকে চিনি খাওয়ান।

আরও পড়ুন- তুঙ্গে বৃহস্পতি, এই রাশগুলির জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন

আরও পড়ুন- বেডরুমে রাখুন রাধা-কৃষ্ণের ছবি, বাস্তুমতে এর উপকারিতা জানলে অবাক হবেন

আরও পড়ুন- আসছে শ্রাবণ মাস, এই পদ্ধতিতে শ্রাবণ সোমবারে রুদ্রাভিষেক করুন

সূর্য দেবতাকে সন্তুষ্ট করতে, প্রতিদিন তার বীজ মন্ত্র ওম হারাম হরিম হরম সাহা সূর্যায় নমঃ জপ করুন। যদি তা সম্ভব না হয় তবে রবিবার সূর্যকে অর্ঘ্য নিবেদনের সময় এই মন্ত্রটি জপ করুন। এই মন্ত্রটি জপ করলে সকল প্রকার রোগ থেকে মুক্তি পাওয়া যায় এবং নেতিবাচকতা ধ্বংস হয়।

Follow Us:
Download App:
  • android
  • ios