Asianet News BanglaAsianet News Bangla

কর্মজীবনে নতুন সুযোগ আসবে এই দুই রাশির জীবনে, এক ঝলকে দেখে নিন দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

Today 4th June 2022 Saturday daily horoscope by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 4, 2022, 8:44 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি- গণেশ বলেছেন, আপনার শক্তি ও উদ্যমকে ইতিবাচক দিকে চালনা করুন। এতে আপনার কাজ সম্পন্ন হবে। আপনার জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। পরিবারে ও বন্ধুর জন্য আপনার ব্যস্ত সময় থেকে সময় বের করুন। আজ কোনও প্রতিকূল পরিস্থিতিতে আবেগপ্রবণ হবেন না। ঠান্ডা মাথায় বিচক্ষণ সিদ্ধান্ত নিন। তা না হলে লক্ষ্য হারিয়ে যেতে পারে। আজ ঘনিষ্ঠ কারও সঙ্গে বিবাদ হতে পারে। পরিশ্রম করলে সঠিক ফল পাবেন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, অন্যের দ্বারা প্রভাবিত না হয়ে আপনি যা করতে পারেন, তাই করুন। এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। পুরনো মতভেদ বা সমস্যা থেকে মুক্তি পাবেন। ছাত্রদের চাকরি বা ইন্টারভিউতে সাফল্য আসবে। ক্লান্তি ও চাপ আপনার কাজে ব্যঘাত ঘটাতে পারে। মনোবল দৃঢ় রাখুন। মানসিক চাপ না নিয়ে সমস্যার সমাধান করুন। নতুন ব্যবসা শুরু করতে চাইলে আজ তা করতে পারেন। দম্পতিরা একে অপরের অনুভূতিকে সম্মান করুন। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, আজ কোনও পারিবারিক সিদ্ধান্ত নিন। যা কোনও ফল দিতে পারে। কর্মজীবনে নতুন সুযোগ আসতে পারে। এই সময় আপনার উন্নতির নতুন পথ খুলে যাবে। চাকরিপ্রার্থীদের জন্য সময়টা চ্যালেঞ্জিং হতে পারে। বাসি ও মশলাদার খাবার এড়িয়ে চলুন। স্ট্রেস ও ক্লান্তি আপনাকে আবিষ্ট হতে দেবেন না। 

কর্কট রাশি- গ্রহের পরিবর্তন আপনার জীবনে অনুকূল প্রভাব ফেলবে। কিছুদিন ধরে চলতে থাকে চিন্তা ও ঝামেলা মিটে যাবে। নিজের খরচে আজ সব সামলাতে পারেবেন। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। টাকা ধার নেওয়ার ক্ষেত্রে বিতর্ক তৈরি হতে পারে। ঘরের পরিবেশ মনোরম থাকবে। 

সিংহ রাশি- এটা আপনার স্বপ্ন ও উচ্চাকাঙ্ক্ষা পূরণ করার সময়। ইতিবাচক শক্তি বজায় রাখুন। ব্যবসার নতুন পরিকল্পনা করে থাকলে তা বাস্তবায়ন করুন। প্রেমের ক্ষেত্রে সংবেদনশীল হন। স্বাস্থ্য সম্পর্কে সেচতন হন। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, আজ আপনি গত কয়েক দিনেক ব্যস্ততা থেকে মুক্তি পাবেন। তিক্ত অভিজ্ঞতার জন্য জীবনে পরিবর্তন আসতে পারে। আজ কারও ঈর্ষার কারণে নেতিবাচক পরিস্থিতি তৈরি হতে পারে। আজ হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় পরিস্থিতি অনুকূল থাকবে আজ। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। 

তুলা রাশি- গণেশ বলেছেন, আজ বাড়িতে সুখের পরিবেশ থাকবে। খরচ বেশি হবে। আজ ভবিষ্যতের কোনো পরিকল্পনা করতে পারেন। যে কোনও ভ্রমণ এড়িয়ে চলুন। আপনার সন্দেহ প্রবণ স্বভাব পরিস্থিতি নষ্ট করতে পারে। সময়ের সঙ্গে আচরণের পরিবর্তন করুন। হাঁটু ও জয়েন্টের ব্যথার সমস্যা বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি- আজ আয় ও ব্যয় উভয় হবে। ব্যয় নিয়ে চিন্তা করবেন না। পরিবারের লোকজন নিয়ে ধর্মীয় স্থানে যেতে পারেন। দুঃখের খবরে আজ মন ভরাক্রান্ত হবে। ভাইয়ের সঙ্গে বিবাদে ধৈর্য রাখুন। কর্মক্ষেত্রে তেমন মন দেবেন না। ঘরের পরিবেশ ইতিবাচক থাকবে। 

ধনু রাশি- গণেশ বলেছেন কাজ থাকা সত্ত্বেও আপনার পরিবার ও সম্পর্কের সঙ্গে সময় কাটান। আজ উৎসাহিত ও উত্তেজিত বোধ করবেন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। আপনার আচরণে নমনীয় করুন। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে আজ। 

মকর রাশি- গণেশ বলেছেন, কোনও কাজ করার আগে পুঙ্খানুপুঙ্খভাবে বিবেচনা করুন। আপনার নম্র স্বভাব সকলকে আকর্ষত করবে। সব কাজে ইতিবাচক অনুভূতি রাখুন। ব্যবসায় স্থানান্তর প্রয়োজন। প্রেমের সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন কোনও শুভ কাজের পরিকল্পনা করতে পারেন। অতিথি আপ্যায়নের সময় কাটবে। সময় অনুকূল থাকবে আজ। আপনার ইতিবাচক ও ভারসাম্যপূর্ণ চিন্তা বজায় রাখুন। আজ অতিরিক্ত ব্যয় করবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগীতা পাবেন। ছোটখাটো বিষয় স্বামী স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। বর্তমান পরিবেশ কিছুটা হতাশা তৈরি করবে। 

মীন রাশি- গণেশ বলেছেন, আজ কাজের চাপ থাকবে। সঠিক সাফল্য পাওযার উৎসাহে ক্লান্তি ভুলে যাবেন। কঠোর পরিশ্রমে ভালো ফল পাবেন। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখুন। মানসিক চাপ না নিয়ে সমস্যা সমাধানের পথ খুঁজুন। স্বাস্থ্য ভালো কাটবে আজ।  

  
আরও পড়ুন- শনিবার এই ৬ রাশি অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- দেখে নিন ভাগ্য আজ কার সঙ্গ দেবে, জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে দিন

আরও পড়ুন- এই স্বপ্নগুলি দেখলে ভয় পাবেন না, জানবেন আপনি প্রচুর বড়লোক হচ্ছেন- হাতে আসছে প্রচুর টাকা

Follow Us:
Download App:
  • android
  • ios