Asianet News BanglaAsianet News Bangla

আজ ভ্রমণের সুযোগ আসবে এই দুই রাশির জীবনে, দেখে নিন দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

Today 6th June 2022 Monday daily horoscope by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 6, 2022, 9:35 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি- গণেশ বলেছেন আজ কোনও বিশেষ কাজ সম্পন্ন হতে পারে। তরুণরা প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হবেন। আইনি বিষয় দেরি হলেও ফল ইতিবাচক হবে। বিশেষ কিছু মানুষের সঙ্গে সময় কাটনোর সুযোগ হবে আজ। বিকেলে যে কোনও কারণে আত্মবিশ্বাস নষ্ট হতে পারে। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হবে। পার্টি বা অনুষ্ঠানে বিতর্ক এড়িয়ে চলুন। অহংকারকে নিয়ন্ত্রণ করুন। সরকারি কাজে আজ গতি আসবে। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, আজ আপনার জীবনযাত্রায় কিছু পরিবর্তন আসবে। আজ ভ্রমণে আনন্দ পাবেন। মানসিক শান্তিকে গুরুত্ব দিন। আজ বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। সঠিক সময় স্ত্রী ও পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা করবেন। কঠোর পরিশ্রম আপনার স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, আজ সময়টা ভালো কাটবে। আর্থিক উন্নতি ঘটবে আজ। আপনার জীবনধারার উন্নতি ঘটবে। মেয়েরা গৃহস্থলির কাজ সহজে সম্পন্ন করতে সক্ষণ হবেন। আজ শ্বশুরবাড়ির ঝামেলায় জড়াতে পারেন। মানসিক উদ্বেগ, কাজের চাপ বাড়বে। ব্যবসায়িক কাজে উন্নতি হবে। পার্টিতে যাওয়ার সুযোগ আসবে। স্বাস্থ্য ভালো কাটবে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন যে কোনও পছন্দসই কাজ আজ সময় মতো সম্পন্ন হবে। বন্ধুদের সহযোগীতা পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। ব্যবসার কাজে গুরুত্বপূর্ণ খবর পাবেন। অতিরিক্ত কাদের করণে আপনি বাড়িতে সময় কাটাতে পারবেন না। জলবায়ু পরিবর্তন আপনার স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন সময় অনুকূল কাটবে। পরিকল্পনা ও কার্যক্রম সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। অবশ্যই চমৎকার ফল পাবেন। বাড়িতে ও ব্যবসাক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিন। আজ অলস লাগতে পারেন। মন হতাশ হবে আজ। গাড়ির সার্ভিসিং করাতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। স্বামী- স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাবে। কাজের চাপ স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন আজ আপনি সামাজিক ও পারিবারিক কাজে যুক্ত হবেন। মনের ইচ্ছা অনুসারে সব কাজ সম্পন্ন হবে। সফর ও ভ্রমণ সার্থক হবে। কঠোর পরিশ্রম করতে হতে পারে। আজ বেশি দায়িত্ব নেবেন না। সংঘর্ষের মতো পরিস্থিতি থেকে দূরে থাকুন। কথাবার্তা রাখুন নিয়ন্ত্রণে। ব্যবসায় আজ সাফল্য আসবে। দাম্পত্য সম্পর্ক আজ ভালো কাটবে। 

তুলা রাশি- গণেশ বলেছেন কোনও রাজনীতিবিদ ব উচ্চপদস্থ কর্মীদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। যানবাহবে হয়রানির সম্ভাবনা। আজ সতর্ক থাকুন। ঠান্ডা মাথায় সব সিদ্ধান্ত নেবেন। হাঁটুর ব্যথা ও পেটের সমস্যা হতে পারে। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন ইতিবাচক লোকেদের সঙ্গে শিথিলতা আপনাকে মানসিকভাবে উজ্জীবিত করবে। বিশেষ কাজে সফল হবেন। অতিথিদের উপস্থিতি আপনার গুরুত্বপূর্ণ কাজে হস্তক্ষেপ করবে। টিমওয়ার্ক বজায় রাখা গুরুত্বপূর্ণ। ব্যয় বৃদ্ধির কারণে উদ্বেগ বাড়বে। পারিবারিক জীবনে অসুবিধা হতে পারে। ইতিবাচক মানসিকতার মানুষের সঙ্গে সময় কাটান। 

ধনু রাশি- গণেশ বলেছেন, সময় সফল হবে। কঠোর পরীক্ষার জন্য মানসিক ও শারীরিক ভাবে প্রস্তুত থাকুন। স্বপ্ন আজ বাস্তবে পরিণত হতে পারে। শিক্ষার্থারা আজ আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ সময় কাটাবেন। বিতর্ক থেকে দূরে থাকুন। পরিবারের সঙ্গে বিনোদন ও কেনাকাটের জন্য ভালো সময় কাটবে। 

মকর রাশি- গণেশ বলেছেন, ব্যক্তিগত ও আর্থিক বিষয় আপনার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সঙ্গে পরামর্শ নিন। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ধর্মীয় বিবাদে জড়াবেন না। ব্যবসায় আপনার নেতৃত্ব ও পরিচালনার মাধ্যমে সমস্ত কাজ সম্পন্ন হবে। আজ আত্মসম্মান নিয়ে কথা বলা মানসিক চাপের কারণ হতে পারে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন সামাজিক কর্যকলাপ ও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে বিশেষ কাজে সময় কাটবে। শান্তিপূর্ণভাবে সব কাজ সম্পন্ন হবে। আজ পেটের সমস্যায় ভুগতে পারেন। 

মীন রাশি- গণেশ বলেছেন, দিনটি আনন্দায়ক ভাবে কাটবে। আজ কাজে আগ্রহ থাকবে। বিবাহ যোগ্য ব্যক্তিদের এই সময় বিয়ের প্রস্তাব আসতে পারে। গুরুত্বপূর্ণ কাগজ যত্ন করে রাখুন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় তীর্থযাত্রায় যেতে পারেন। শরীর আজ ভালো থাকবে।  

আরও পড়ুন- এই তারিখে জন্মানো জাতকদের আজ অতিরিক্ত খরচের সম্ভাবনা, আপনি সেই তালিকায় নেই তো?

আরও পড়ুন- সোমবারে কেমন থাকবে আপনার প্রেমের জীবন, দেখে নিন আজকের ১২ রাশির লাভ লাইফ

আরও পড়ুন- এই মাসে কর্মস্থানে বিবাদের সৃষ্টি হতে পারে, জুন মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর

Follow Us:
Download App:
  • android
  • ios