আজকের দিনটি মাতৃ শক্তি আরাধনার দিন। হিন্দুশাস্ত্র মতে, আজকের দিনে তারা মায়ের আরাধনা করলে জীবনে আর কোনও সমস্যাই থাকবে না। আপনার গৃহস্থে আজকের দিনেই মায়ের আগমন ঘটে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক অনটনে ভুগছেন তারা আজকের দিনে ঘুম থেকে উঠেই শান্ত হয়ে এক মনে তারা মায়ের আরাধনা করুন। দেখবেন নিমেষে আর্থিক অনটন দূর হবে এবং মনের সব ইচ্ছা পূরণ হবে।

আরও পড়ুন-আগামী বছরে কেবলমাত্র এই রাশির হবে সার্বিক উন্নতি,পূরণ হবে স্বপ্নও...

পূরাণ মতে, মা তারার আর্বিভাব হয়েছিল সমুদ্র মন্থনের সময়। সমুদ্র গর্ভ থেকে উঠে আসা হলাহল পান করে মহাদেব অচৈতন্য হয়ে পড়েছিলেন। সেই সময় মা পার্বতী তারা মায়ের রূপে সেখানে আর্বিভূত হয়ে দেবাদিদেবকে দুধ পান করান এবং তারপর মুহূর্তে জ্ঞান ফিরে আসে শিব ঠাকুরের। সেই থেকেই মায়ের এই বিশেষ রূপের আরাধনা হয়ে আসছে।

কারোর জন্মকুষ্টিতে পিতৃ দোষের যোগ থাকলে এটা কিন্তু চিন্তার বিষয়। কারণ পিতৃ দোষ চলাকালীন একের পর এক সমস্যা মাথা চাড়া দিয়ে ওঠে। বিশেষত টাকা-পয়সা সংক্রান্ত কোনও ঝামেলা, চাকরির ক্ষেত্রে নানান সমস্যা দেখা যায়, এছাড়াও পারিবারিক অশান্তি দেখা যায়।  নিয়মিত তারা মায়ের আরাধনা করলে এই দোষও কেটে যায়।

আরও পড়ুন-মাত্র একটি ফুলেই ফিরবে অর্থভাগ্য, জেনে নিন কার্যকরী নিয়মগুলি...

মায়ের এই শক্তি রূপের আরাধনা করার পাশাপাশি এক মনে ১০৮ বার তারা মন্ত্র জপ করলে মা তারা প্রসন্ন হন। শান্ত মনে এই মন্ত্র  জপ করলে আর্থিক সমস্যা মিটে যায়, এর পাশাপাশি সামাজিক সম্মানও বৃদ্ধি পায়।

প্রতি শুক্রবার জবা ফুল মাকে নিবেদন করে মন থেকে মাকে পুজো করলে গোটা বাড়িতে পজেটিভ শক্তি বৃদ্ধি পায়। এর পাশাপাশি বাস্তু দোষ কাটাতেও সময় লাগে না। সেই সঙ্গে সুখ-শান্তি ফিরে আসে পরিবারের মধ্যে।