Asianet News BanglaAsianet News Bangla

১০ সেপ্টেম্বর পর্যন্ত বুধের বিশেষ কৃপা থাকবে এই ৩টি রাশির উপর, উলটে যেতে পারে ভাগ্য

বুধ গ্রহটি বৃষ রাশিতে তেসরা জুন, ২০২২ শুক্রবার মার্গী (সরাসরি গতি) হতে চলেছে। একই দিন দুপুর ১.২৯ মিনিটে বুধ গ্রহ সোজা চলতে শুরু করবে। এরপর ১০ সেপ্টেম্বরের মধ্যে বুধ গ্রহ এই অবস্থানে থাকবে। 

Until September 10, Mercury will have special grace on these 3 signs  bpsb
Author
Kolkata, First Published Jun 3, 2022, 6:16 PM IST

জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে যুক্তি, বুদ্ধি, যোগাযোগ এবং ব্যবসা ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। বুধ গ্রহটি বৃষ রাশিতে তেসরা জুন, ২০২২ শুক্রবার মার্গী (সরাসরি গতি) হতে চলেছে। একই দিন দুপুর ১.২৯ মিনিটে বুধ গ্রহ সোজা চলতে শুরু করবে। এরপর ১০ সেপ্টেম্বরের মধ্যে বুধ গ্রহ এই অবস্থানে থাকবে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সাথে মিলিত হয়, তখন এটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। আসুন আমরা আপনাকে বলি যে শুক্র গ্রহ বৃষ রাশিতে তার নিজস্ব রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বুধ গ্রহ ইতিমধ্যেই বসে আছে। শুক্রকে বিলাসিতা, সম্পদ, জাঁকজমক, রোম্যান্স এবং ঐশ্বর্যের দাতা হিসাবে বিবেচনা করা হয়।

অন্যদিকে, বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, যুক্তি, সংলাপ, যোগাযোগ এবং চতুরতার কারক বলে মনে করা হয়। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ১৮ জুন, এই দুটি গ্রহের সংযোগ তৈরি হতে চলেছে। যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এই যোগকে মহালক্ষ্মী যোগও বলা হয়। জেনে নিন কোন রাশিতে বুধ গ্রহের পথে বিশেষ উপকার হবে-

মেষ- মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। বুধ আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। যা সম্পদ ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত হয়। বুধের প্রভাবে চাকরি ও ব্যবসায় পদোন্নতি পেতে পারেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত অর্থ পাওয়া যেতে পারে। বুধের পথের প্রভাবে আপনার সাহস বাড়বে। আপনার কাজের ধরন উন্নত হবে। এই সময়ে প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, সুসংবাদ পেতে পারেন।

কন্যা রাশি- বুধ আপনার রাশিচক্রের মধ্য দিয়ে নবম ঘরে প্রবেশ করবে। যা ভাগ্যের ঘর বলে বিবেচিত হয় বিদেশি। কন্যা রাশির জাতকরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। চাকরি ও ব্যবসা সংক্রান্ত ভ্রমণ উপকারী প্রমাণিত হতে পারে। অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি- সিংহ রাশির জাতকদের জন্য বুধ শুভ সংবাদ বয়ে আনতে পারে। বুধ আপনার রাশিচক্রের মধ্য দিয়ে দশম ঘরে প্রবেশ করছে। যাকে কর্ম ও চাকরির বোধ বলে মনে করা হয়। তাই এই সময়ে আপনি নতুন চাকরির অফার পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন এবং আয় বৃদ্ধি পেতে পারেন। ব্যবসায় বড় কোনো চুক্তি চূড়ান্ত হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios