Asianet News BanglaAsianet News Bangla

টাকার খরা দূর করতে ব্যবহার করুন গোল মরিচ টোটকা, জ্যোতিষ মতে জানুন ব্যবহারের নিয়ম

জ্যোতিষে গোল মরিচ সম্পর্কিত এমন অনেক প্রতিকার রয়েছে য়া আর্থিক উন্নতি ঘটাতে পারে। পাশাপাশি ভাগ্যকে আরও শক্তিশালী করে দিতে পারে।

Use black pepper tips to turn your fortune according to astrology bsm
Author
Kolkata, First Published Jul 2, 2022, 7:31 PM IST

গোল মরিচ- শুধু যে স্বাস্থ্যের জন্য উপকারী এমনটা নয়। এটি আমপান স্বাস্থ্যের পাশাপাশি জাগিয়ে তুলতে পারে ঘুমন্ত ভাগ্যকেও। জ্যোতিষে গোল মরিচ সম্পর্কিত এমন অনেক প্রতিকার রয়েছে য়া আর্থিক উন্নতি ঘটাতে পারে। পাশাপাশি ভাগ্যকে আরও শক্তিশালী করে দিতে পারে। আর যদি নিজেই নিজের ভাগ্য ফেরাতে চান তাহলে জেনে নিন কী করে গোল মরিচ ব্যবহার করবেন। 

অর্থলাভ- আপনি যদি সম্পদ আর খাদ্যের ভাণ্ডার বাড়াতে চান তাহলে কালো গোল মরিচের পাঁচটি দানা নিয়মিত নিন। প্রতিটি গোল মরিচের দানার ওপর সাত বার আঘাত করুন। তারপর বাড়ির কাছে কোনও ফাঁকা স্থানে (মাটি থাকতে হবে) যান। সেখানে গিয়ে নির্জনে পাঁচটি গোল মরিচের দানার মধ্যে চারটি আপনার চারদিকে ছড়িয়ে দিন। পঞ্চম গোল মরিচটি খোলা আকাশের দিকে ছুঁড়ে দিন। তারপর আর পিছন দিকে না তাকিয়ে বাড়ি ফিরে আসুন। এই ভাবে পরপর দিন পরেনো করুন। জ্যোতিষ মতে বিশ্বাস করা হয় এই ভাবে চললে দ্রুত আর্থিক অবস্থান উন্নতি হবে। 

নেতিবাচক শক্তি দূর- যদি দেখেন অযথা আপনার সময় নষ্ট হচ্ছে, কাজের ইচ্ছে হারিয়ে যাচ্ছে- তাহলে বুঝবেন কোনও অশুভ শক্তি আপনার ওপর ভর করেছে।  তাহলে প্রতিদিন ৭-৮টি গোল মরিচের দানা নিন। ঘরের কোনে প্রদীপের শিখায় সেগুলিকে জ্বালিয়ে দিন। বিশ্বাস করা হয় গোল মরিচের পোড়া গন্ধ আর ধোঁয়া অশুভ শক্তির প্রভাব কাটিয়ে দিতে পারে। 

চাকরির সম্ভাবনা- চাকরি বা কাজের জন্য কোনও স্থানে যেতে হলে অবশ্যই সঙ্গে একটি গোল মরিচ রাখুন। বাড়ি থেকে বের হওয়ার সময় একটি গোল মরিচের দানা সামনে ফেলে দিন। তারপর সেটির ওপর মহিলা হলে বা  ও পুরুষ হলে ডান পা দিয়ে মাড়িয়ে চলে যান। বিশ্বাস করা হয় এটি করলে দ্রুত কাজ পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। 

আর্থিক সংকট থেকে মুক্তি- সংসারে আর্থিক অনটন চলছে - এমন সময় বাড়ির কোনে সাত থেকে আটটি দানা গোল মরিচ একসঙ্গে জ্বালিয়ে দিন।  তবে সেই পোড়া ছাইয়ের  সঙ্গে অবশ্যই ৫-৭ গ্রাম হিং, পঁচটি কর্পুর গুঁড়ো মিশিয়ে নেবেন।  প্রদীপে মিশ্রনটি রাখতে পারেন। সকাল ও সন্ধ্যায় বাতি দেওয়ার সঙ্গে সেটি মিশিয়ে জ্বেলে দিতে পারে। জ্যোতিষ মতে এতে আর্থিক ক্ষতি কেটে যেতে পারে। 

Follow Us:
Download App:
  • android
  • ios