Asianet News BanglaAsianet News Bangla

এই মাসে বিবাহিত জীবনে সুখের সময় আসতে চলেছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো কন্যা রাশির

বাংলা বছরের পঞ্চম মাস ভাদ্র। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Varda 2022 how will affect on Virgo Zodiac according to astrology BDD
Author
First Published Aug 25, 2022, 7:35 AM IST

গ্রেগরীয় বর্ষপঞ্জির ভাদ্র মাসের শেষার্ধ ও মে মাসের প্রথমার্ধ নিয়ে ভাদ্র মাস। বৈদিক পঞ্জিকায় এই মাসকে মাধব মাস এবং বৈষ্ণব পঞ্জিকায় একে মধুসূদন মাস বলে। "ভাদ্র" শব্দটি এসেছে বিশাখা নামক নক্ষত্রের নাম থেকে। এই মাসে বিশাখা নক্ষত্রটিকে সূর্যের কাছে দেখা যায়। প্রথাগত দিক থেকে ভাদ্র মাস থেকে গ্রীষ্ম ঋতুর শুরু ধরা হয়। এই মাসে সন্ধ্যা বেলায় মাঝে মাঝে কালবৈশাখী ঝড় ওঠে। এই ঝড়ে মাঝে মাঝেই প্রচুর ক্ষয়ক্ষতি ঘটে।

কন্যা রাশির ব্যক্তিত্ব-
রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। মনের দু’টি পরপর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতিতে বাধা আসে। এরা সকলের জন্য চিন্তা করেন। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। মন দৃঢ় রাখতে পারলে জীবন খুব সুখকর হবে। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি বেশি হয়। 

এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে উন্নতির যোগ বেশি। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এরা একা থাকতে পছন্দ করেন না। তবে জেনে নেওয়া যাক ভাদ্র মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মেষ রাশির

আরও পড়ুন- এই মাসে শারীরিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মিথুন রাশির


ভাদ্র মাস কেমন প্রভাব ফেলবে-
ভাদ্র মাস কন্যা রাশির সংসারে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেতে পারে। বন্ধুর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। ভাই বোনের সম্পর্কের সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের বিষয়ে কথা হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। উচ্চ শিক্ষার সঙ্গে যুক্তদের জন্য বিদেশে গবেষণার যোগ আসতে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে অনেক দিনের পর যোগাযোগ হতে পারে। এই মাসে অর্থ ভাগ্য মোটের উপর ভালো থাকবে। সন্তানদের সঙ্গে কোনও গুরুতর বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখের সময় আসতে চলেছে। প্রেমের সম্পর্কে শুভ খবর আসতে পারে। 

Follow Us:
Download App:
  • android
  • ios