Asianet News BanglaAsianet News Bangla

আষাঢ়ের শনিবার থেকে বৃষ রাশিতে শুক্র, জটিল প্রভাব পড়বে তিন রাশির জীবনে

শুক্রের এই স্থান পরিবর্তনের ফলে শুভ ফল প্রদান করে। চারিদিকে সমৃদ্ধি, উন্নতি, সাধারণ মানুষের মনে দুশ্চিন্তা থেকে মুক্তি, রোগের বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে। 

Venus in Taurus from the Saturday, will have a complex effect on the life of the three signs bpsb
Author
Kolkata, First Published Jun 17, 2022, 8:11 PM IST

শিল্প, সৌন্দর্য, প্রেম, ঐশ্বর্য, সুখ, সমৃদ্ধি এবং আকর্ষণের কারক গ্রহ শুক্র, মেষ থেকে বৃষ রাশিতে অবস্থান পরিবর্তন করতে চলেছে। ১৮ই জুন, ২০২২, শনিবার, আষাঢ় কৃষ্ণপক্ষের চতুর্থী তিথির সন্ধ্যায়, শুক্র ৭.৩০টার পরে তার রাশিচক্রে প্রবেশ করবে। যেখানে শুক্র গ্রহ ১৩ জুলাই, ২০২২ বুধবার পর্যন্ত অবস্থান করে তার পূর্ণ প্রভাব দেবে। শুক্র যখন নিজের রাশিতে গমন করে বা মূল রাশিতে উপস্থিত থাকে, তখনই এই প্রভাব দেখা যায়। 

শুক্রের এই স্থান পরিবর্তনের ফলে শুভ ফল প্রদান করে। চারিদিকে সমৃদ্ধি, উন্নতি, সাধারণ মানুষের মনে দুশ্চিন্তা থেকে মুক্তি, রোগের বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে। শুক্রের এই পরিবর্তনে ঋতুতে তাপ থেকেও মুক্তি মিলবে। এখানে আমরা জানব যে তুলা রাশি থেকে মীন রাশির জাতকদের উপর এটি কী ধরনের প্রভাব স্থাপন করবে।

তুলা রাশি:- তুলা রাশির জন্য অষ্টম কারক শুক্র । বৃষ রাশিতে গমনের সময় এটি অষ্টম ঘরে গমন করবে, এমন পরিস্থিতিতে মনোবল হ্রাস, উদ্বেগ বা স্বাস্থ্য নিয়ে চাপ থাকতে পারে। তবে ধন-সম্পদ বৃদ্ধি, ভোগ-বিলাস বৃদ্ধি, পারিবারিক কার্যাবলী বৃদ্ধি, পরিবারে সুখ ও নতুন কাজ হতে পারে, তবুও স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে। প্রস্রাব ও কিডনির সমস্যা সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশিঃ- শুক্র বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের বিবাহ ও ব্যয়ের কারক। বৃষ রাশিতে গমনের সময়, শুক্র স্ব-রাশির মাধ্যমে সপ্তম ঘরে অর্থাৎ বৈবাহিক ঘরে গমনের সময় শুভ ফল দেবে। এখানে শুক্র পাড়ি দিলে দাম্পত্য সুখ বাড়বে। অংশীদারি কাজে সাফল্য আসবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। জীবন সঙ্গীর সাথে ভ্রমণ হতে পারে বা বন্ধুদের সাথে একটি বড় ভ্রমণ হতে পারে যা আনন্দদায়ক প্রমাণিত হবে।

ধনু রাশি:- শুক্র ধনু রাশির জন্য লাভ এবং রোগের কারক। এমন পরিস্থিতিতে এটি খুব বেশি শুভ ফল দেয় না। ধনু রাশির জন্য, ষষ্ঠ ঘরে বৃষ রাশিতে প্রবেশ করবে, এমন পরিস্থিতিতে অভ্যন্তরীণ রোগ এবং শত্রু বাড়তে পারে। অভ্যন্তরীণ রোগ বৃদ্ধি, খুব কাছের ব্যক্তির দ্বারা বিবাদ বা উত্তেজনার পরিস্থিতি, বড় ভ্রমণে ব্যয়, আয়ের বিষয়ে উত্তেজনার পরিবেশও তৈরি হতে পারে। হতে পারে ত্বকের সমস্যা, অ্যালার্জির সমস্যা, মানসিক চাপ।

মকর রাশি:- শুক্র, মকর রাশির জন্য পঞ্চম এবং দশম বাড়ির কারক, সর্বোচ্চ রাজযোগ কারক এবং শুভ ফলদানকারী গ্রহের রূপে প্রভাব স্থাপন করে। বৃষ রাশিতে গমনকালে শুক্র সন্তানের ঘরে গমন করবে, শিক্ষাবোধ, বুদ্ধিমত্তা ও বিচক্ষণতা তৈরি করবে। এমন পরিস্থিতিতে মকর রাশির জাতকদের জন্য এটি খুবই ইতিবাচক সময় হবে। সন্তানদের দিক থেকে সুখবর, অধ্যয়ন ও শিক্ষকতার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য সুখবর, পিতার সুখ বৃদ্ধি, আয়ের উপায় বৃদ্ধি, বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি সামাজিক অবস্থান বৃদ্ধি, একটি সুন্দর কাকতালীয় ঘটনা ঘটবে। 

কুম্ভ রাশি:- শুক্র কুম্ভ রাশিতে সুখ ও সৌভাগ্যের কারক হওয়ায় পরম রাজযোগ কারক ও শুভ ফলদানকারী গ্রহের প্রভাবে প্রভাব বিস্তার করে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য চতুর্থ ঘরে অর্থাৎ সুখের বাড়িতে স্বয়ংসম্পূর্ণ অবস্থানে যাত্রা শুভ সুবিধা দেবে। গৃহ ও বাহনের আনন্দ বৃদ্ধি, গার্হস্থ্য আনন্দ বৃদ্ধির পাশাপাশি মায়ের সুখ ও স্বাস্থ্যে ইতিবাচকতা। ভাগ্য আপনাকে সমর্থন করবে। এই সময়টি বিশেষত জমি এবং সম্পত্তি সম্পর্কিত কাজের সাথে জড়িত ব্যক্তিদের জন্য সাফল্যের কারণ হিসাবে প্রমাণিত হবে।

মীন রাশিঃ- শুক্র মীন রাশির জাতক জাতিকাদের জন্য খুব একটা উপকারী বলে প্রমাণিত হয় না। কারণ মীন রাশিতে শুক্র শক্তি ও অষ্টম ঘরের কারক। ফলস্বরূপ, এটি সাধারণ ফল প্রদানকারী হিসাবে ট্রানজিট হিসাবে প্রমাণিত হবে। কারণ শক্তির চেতনায় শক্তি থাকা সামাজিক অবস্থান, প্রতিপত্তি, কর্মক্ষেত্র, বস্তুগত সম্পদ, রাজনৈতিক অবস্থান বৃদ্ধি, প্রতিপত্তি ইত্যাদির জন্য ভাল। ভাই-বোনদের সহযোগিতা ও সাহচর্য পাওয়ার এটাই উপযুক্ত সময়। শক্তি বৃদ্ধি পাবে, সম্মান বৃদ্ধি পাবে। বস্তুগত সম্পদ পাবেন। ভাগ্যের ইতিবাচক পরিবর্তন হবে, তবে স্বাস্থ্য সমস্যার কারণে কাজে বাধার পরিস্থিতি হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios