Asianet News BanglaAsianet News Bangla

রাশি পরিবর্তন করছে শুক্র, সাবধান হতে হবে এই বিষয়গুলিতে

  • সোমবার রাশি পরিবর্তন করছে শুক্র
  • শুভ গ্রহ বলেই বিবেচনা করা হয় শুক্র-কে
  • শুক্র গ্রহ কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ 
  • এটি ব্যক্তিকে দুর্দান্ত জীবনধারা দেয়
Venus is changing the Zodiac sign be careful in these matters BDD
Author
Kolkata, First Published Sep 24, 2020, 11:59 AM IST

২৮ সেপ্টেম্বর সোমবার রাশি পরিবর্তন করছে শুক্র। এদিনে রাত ১২ টা বেজে ৫০ মিনিটে শুক্র গ্রহ কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে শুভ গ্রহ বলেই বিবেচনা করা হয় শুক্র-কে। সৌরমন্ডলের অন্যতম উজ্জ্বল গ্রহ হিসাবেও পরিচিত। শুক্র গ্রহ প্রেম, বিলাসিতা জীবনযাত্রা, যানবাহন, পর্যটন এবং বৈবাহিক জীবন ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। শুক্র যখন রাশিফলের কোনও শুভ অবস্থানে থাকে তখন এটি ব্যক্তিকে একটি দুর্দান্ত জীবনধারা দেয়। এ জাতীয় লোকের মহিলা বন্ধু সংখ্যা বেশি হয়। এই জাতীয় লোকেরা ব্যয়বহুল গাড়ি, হোটেল, আউটিং এবং আরও অনেক কিছু পছন্দ করেন।

শুক্র যখন অশুভ হয় তখন এটি একজন ব্যক্তিকে অসুস্থ করে তোলে। বিবাহিত জীবনে ঝামেলা শুরু হয়। ব্যক্তি কুখ্যাত হয়। আয় কমতে শুরু করে এবং ব্যয় বেশি হয়।
সিংহ রাশিতে প্রবেশ করে শুক্র এই রাশিকে প্রভাবিত করবে। জ্যোতিষশাস্ত্রে, কোনও রাশিফলের প্রথম লগ্নিকে বলা হয়। প্রথম ঘরে শুক্রের আগমন কিছু ক্ষেত্রে খুব ভাল ফলাফল দেবে। শুক্রের প্রভাবে ব্যক্তিত্ব উন্নত হতে সাহায্য করে। এই জাতীয় লোকেরা যেখানেই দাঁড়াবে তাদের ছাপ ছেড়ে দিতে সক্ষম হবে। ব্যক্তিত্বের বিকাশ লাভ করবে এবং লাভ ও সম্পদের পরিস্থিতি দেখা দেবে। ভাগ্যের পরিচালনার ফলে কাজটি পরিবর্তন হতে পারে বা এটি পদোন্নতির স্থানে পরিণত হতে পারে। 

এই সময় সিংহ রাশির আয়ের উত্স বাড়াতে পারে। শুক্রের ট্রানজিট ক্যারিয়ারের ক্ষেত্রেও উপকারী বলে প্রমাণিত হতে পারে। শুক্রের ট্রানজিট এই সময়ের মধ্যে অনেক ধরণের সুখ বাড়িয়ে তুলবে। শুক্রের পরিবর্তনের সময়, মনে রাখবেন যে কোনও কাজ করা উচিত নয় যা উপযুক্ত নয়। এটি করে আপনি অপর্যাপ্ত থেকে যেতে পারে। এই সময়ে কাউকে অপমান করবেন না। শত্রুদের দিকে নজর রাখুন। তা না হলে আপনার ক্ষতি হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios