Asianet News BanglaAsianet News Bangla

আগামীকাল থেকে এই ৩ রাশির দুর্দান্ত দিন শুরু হবে, বিলাসিতা অর্থ ও সম্পদে ভরে উঠবে জীবন

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রের রাশি পরিবর্তনের ফলে জীবনে প্রেম, বিলাসিতা, সম্পদ, সৌন্দর্য, আরাম, প্রেম-রোমান্স ইত্যাদি প্রভাবিত হয়। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শুক্র গ্রহের স্থানান্তর শুভ প্রমাণিত হবে।
 

Venus Transit in Leo on 31 August these 3 zodiac will get more beneficial BDD
Author
First Published Aug 30, 2022, 11:46 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে থাকে। এই ক্রমানুসারে, প্রেম, সৌন্দর্য, বিলাসিতা এবং অর্থ প্রদানকারী শুক্র গ্রহটি ৩১ আগস্ট অর্থাৎ আগামীকাল সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রের রাশি পরিবর্তনের ফলে জীবনে প্রেম, বিলাসিতা, সম্পদ, সৌন্দর্য, আরাম, প্রেম-রোমান্স ইত্যাদি প্রভাবিত হয়।

আগামীকাল, শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে এবং এই তিনটি রাশির উপর শুভ প্রভাব ফেলবে। এই রাশির জাতক জাতিকাদের রাশি পরিবর্তন পিরিয়ডে অর্থ লাভ হবে। জীবন হবে আনন্দময় ও সুন্দর। তাদের স্বাচ্ছন্দ্য ও সম্পদ বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শুক্র গ্রহের স্থানান্তর শুভ প্রমাণিত হবে। শুক্রের রাশি পরিবর্তন এই রাশিচক্রের জন্য সম্পদ, বিলাসিতা এবং খ্যাতি দেবে  

তুলা রাশি : 
শুক্র গ্রহের স্থানান্তর তুলা রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে । তাদের আয় বাড়বে। কর্মজীবনে বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ফিল্ম, মিডিয়া এবং গ্ল্যামারের ক্ষেত্রে যারা যুক্ত তাদের জন্য শুক্র রাশি পরিবর্তন বিশেষ সুবিধা বয়ে আনবে। নতুন চাকরির অফার পাবেন। এই সময়ে, এই লোকদের প্রতিপত্তি এবং অর্থ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি : 
শুক্রের রাশির পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য খুব শুভ বলে প্রমাণিত হবে। রাশি পরিবর্তন সময়ের মধ্যে, তারা টাকা ফেরত পাবে। অপ্রত্যাশিত অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মধুর কণ্ঠে আপনার অনেক কাজ হয়ে যাবে। ব্যবসায়ীরা একটি বড় চুক্তি পেয়ে লাভ বৃদ্ধি পাবে। এবার অনেক টাকা নিয়ে আসবে।

আরও পড়ুন- এদিন চাঁদ দেখা নিষেধ, দেখলে হতে পারে সম্মানহানি, জেনে নিন কারণ ও তিথি

আরও পড়ুন- গণেশ চতুর্থীতে প্রতিটি ইচ্ছা হবে পূরণ, কেবল এই প্রিয় জিনিসগুলি গণপতিকে নিবেদন করুন

আরও পড়ুন- ২০২২ সালের গণেশ চতুর্থী কবে, জেনে নিন গণেশ পুজোর দিন-ক্ষণ ও পূজা পদ্ধতি

বৃশ্চিক রাশি: 
সিংহ রাশিতে শুক্রের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য চমৎকার সময় নিয়ে আসছে । তারা তাদের কর্মজীবনে বড় সাফল্য পেতে পারে। চাকরিতে অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। তাদের মুনাফা বাড়বে। ব্যবসা বাড়বে। নতুন পরিচিতি লাভজনক হবে।  

Follow Us:
Download App:
  • android
  • ios