Asianet News BanglaAsianet News Bangla

সিংহ রাশিতে শুক্র গ্রহের প্রবেশ, বাড়তে পারে খরচ এবং অপবাদও জুটতে পারে

শুক্র গ্রহ কীভাবে সিংহ রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে? কোন কোন ক্ষেত্রে শুক্রের গমন শুভ হবে এবং কোন কোন ক্ষেত্রে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অশুভ হবে, আসুন জেনে নেওয়া যাক-

Venus transit into Leo zodiac may increase expenses and facing problem BDD
Author
First Published Aug 25, 2022, 1:33 PM IST

সিংহ রাশিতে শুক্রের প্রবেশ করতে চলেছে। কিছু দিনের মধ্যে, সুখ, প্রেম এবং রোমান্স ইত্যাদির কারণগুলি সিংহ রাশিতে বাড়বে। শুক্রকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র গ্রহকে সকালের তারা, সন্ধ্যার তারাও বলা হয়। শুক্রকে পৃথিবীর কাছের গ্রহ বলা হয়। এই গ্রহটি কীভাবে সিংহ রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে? কোন কোন ক্ষেত্রে শুক্রের গমন শুভ হবে এবং কোন কোন ক্ষেত্রে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অশুভ হবে, আসুন জেনে নেওয়া যাক-

শুক্রের রাশি পরিবর্তন ২০২২-
পঞ্জিকা অনুসারে, ৩১ আগস্ট ২০২২, বুধবার, বিকাল ৪ টা বেজে ৯ মিনিটে, শুক্র গ্রহ কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। বিশেষ বিষয় হল সিংহ রাশিকে শুক্রের শত্রু রাশি হিসেবে ধরা হয়। একই সঙ্গে সূর্য ও চন্দ্রও শুক্রের শত্রু। বর্তমানে সূর্য সিংহ রাশিতে গমন করছে, তাই সিংহ রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। শুক্রের পরিক্রমণ প্রায় ২৩ দিন সিংহ রাশিতে থাকবে।

সিংহ রাশিফল, ৩১ আগস্ট থেকে ২৪ সেপ্টেম্বর ২০২২-
ব্যক্তিগত জীবন- শুক্রের গমন স্বাচ্ছন্দ্য বৃদ্ধি করবে। সিংহ রাশির জাতক জাতিকাদের এই শুক্র গ্রহের সময় তাদের ব্যক্তিগত জীবনের দিকে নজর দিতে হবে। জীবনে কঠোর শৃঙ্খলা মেনে চলতে হবে। রুটিন সংগঠিত করা প্রয়োজন। এই সময়ে অলসতা বাড়তে পারে। নিজেকে সুন্দর দেখানোর চেষ্টা বাড়বে তবে তা না করাই ভালো। এতে জীবনে অন্য সমস্যা বা অপবাদ বাড়তে পারে। ডায়াবেটিস থাকলে তা নিয়ন্ত্রণে রাখতে হবে। আপনার যদি কোনও দীর্ঘস্থায়ী রোগ থাকে তবে তা গুরুত্ব সহকারে নিন।
লাভ লাইফ- সিংহ রাশির জীবন সঙ্গীর কথা মাথায় রাখুন। অপ্রয়োজনীয় বিতর্ক ও উত্তেজনা সৃষ্টি হতে দেবেন না। দাম্পত্য জীবনে কিছু চ্যালেঞ্জ আসতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অহংকে সংযত করুন। নিজের দিকের স্বাচ্ছন্দ্য দেখার আগে সঙ্গীর ভালো-মন্দ, তার চাহিদা, তিনি আপনার থেকে কি প্রত্যাশা রাখেন সেই বিষয়ে অলোচনা করুন। তবেই নিজের বিষয়ে ভুল ভাঙ্গবে। সম্পর্ক আরও খারাপ হতে দিতে না চাইলে সঙ্গীর মত শোনার চেষ্টা করুন। আপনার ইমেজ সম্পর্কে সচেতন হোন, স্বভাব বা চরিত্রে দাগ পড়তে পারে। 

অর্থ রাশিফল- সিংহ রাশির জাতক-জাতিকারা অর্থের ব্যাপারে সতর্ক থাকুন। এই সময়ে ব্যয় বৃদ্ধি পাবে। বিলাসবহুল কাজে অর্থ ব্যয় হবে। দামি গ্যাজেট কিনতে পারেন। ফ্যাশন, মেকআপ, পোশাকে অর্থ ব্যয় হবে। ব্যবসায় লাভের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। অপ্রয়োজনীয় ভ্রমণও করতে হতে পারে। ধৈর্য ধরে রাখতে হবে। বড় বিনিয়োগও এড়িয়ে চলুন, সম্পূর্ণ তথ্য এবং সঠিক পরামর্শের পরেই বড় সিদ্ধান্ত নিন।

প্রতিকার (জ্যোতিষের প্রতিকার) - সিংহ রাশির লোকেরা আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ইমেজ ক্ষতিগ্রস্ত হতে পারে। অফিসে এবং বাড়িতে আপনার আচরণ সঠিক করুন। পদ ও অর্থের অপব্যবহার করবেন না। ক্ষতি হতে পারে। কাউকে ঠকাবেন না। ধর্মীয় কাজে আগ্রহ দেখান। আপনি দুধ, দই, ময়দা এবং ঘি দান করতে পারেন। নারীদের সম্মান করুন। আর্থিকভাবে দুর্বল ব্যক্তিদের এগিয়ে যেতে সাহায্য করুন।

Follow Us:
Download App:
  • android
  • ios