Asianet News BanglaAsianet News Bangla

সরকারি চাকরি পেতে চান, তবে অবশ্যই 'লাল কিতাব'-এর এই নিয়মগুলি মনে রাখুন

জ্যোতিষশাস্ত্র এবং লাল কিতাবে এমন অনেক অলৌকিক প্রতিকারের কথা বলা হয়েছে, যা চেষ্টা করলে জীবনের সমস্যা দূর হয় এবং সাফল্যে আসা বাধাও দূর হয়। তাহলে চলুন আজ জেনে নিই আপনার কাঙ্খিত চাকরি পেতে লাল কিতাবের প্রতিকারগুলো কী কী।
 

Want to get a government job then remember the rules of the Lal Kitab BDD
Author
Kolkata, First Published Jun 8, 2022, 9:25 AM IST

সবাই সরকারি চাকরি করতে চায়। এর জন্য মানুষ দিনরাত পরিশ্রম করলেও অনেক সময় পরিশ্রম করেও কিছু মানুষ সফলতা পায় না। আপনিও যদি সরকারি চাকরি পেতে চান এবং বারবার চেষ্টা করেও সাফল্য না পান, তাহলে জ্যোতিষশাস্ত্র এবং লাল কিতাবে উল্লেখিত কিছু বিশেষ ব্যবস্থা আপনার করা উচিত। এমনটা বিশ্বাস করা হয় যে জ্যোতিষশাস্ত্র এবং লাল কিতাবে এমন অনেক অলৌকিক প্রতিকারের কথা বলা হয়েছে, যা চেষ্টা করলে জীবনের সমস্যা দূর হয় এবং সাফল্যে আসা বাধাও দূর হয়। তাহলে চলুন আজ জেনে নিই আপনার কাঙ্খিত চাকরি পেতে লাল কিতাবের প্রতিকারগুলো কী কী।

সরকারি চাকরি পাওয়ার জ্যোতিষাস্ত্রীয় উপায়
লাল কিতাবের মতে, সরকারি চাকরি পেতে এবং কর্মজীবনে উন্নতির জন্য প্রতি সোমবার ভোলেনাথের মন্দিরে গিয়ে কাঁচা দুধ ও গোটা ধান নিবেদন করা উচিত। এ ছাড়া ভোলেনাথের প্রিয় নন্দীর কানে কানে কথা বলার মাধ্যমে ভোলেনাথ অবশ্যই তাঁর ভক্তদের মনোবাঞ্ছা পূরণ করেন।
বাড়িতে গণেশের এমন একটি ছবি রাখুন, যাতে তাঁর শূড় ডানদিকে বাঁকানো থাকে। এছাড়াও, প্রতি চতুর্থীতে, নিয়ম অনুসারে ভগবান গণেশের পূজা করুন। গণেশকে লবঙ্গ, সুপারি নিবেদন করুন। ইন্টারভিউতে যাওয়ার সময় লবঙ্গ এবং সুপারি সঙ্গে রাখুন। লাল কিতাব অনুসারে গণেশের এই প্রতিকারে আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে।
লাল কিতাব অনুসারে হনুমানের পূজা করলে চাকরির পথে বাধা দূর হয়। এর জন্য প্রতি মঙ্গল ও শনিবার হনুমান চালিসা পাঠ করুন এবং হনুমানকে সিঁদুর অর্পণ করুন।
লাল কিতাব অনুসারে, বাড়িতে আকাশে উড়ন্ত সংকট মোচন হনুমানের ছবি রাখুন। এই ছবিতে প্রতিদিন হনুমানের পূজা করুন এবং হনুমান চালিসা পাঠ করুন। ১১ সপ্তাহ এটি করলে সমস্যার সমাধান হবে এবং চাকরির সুযোগ খুলবে।

আরও পড়ুন- কেদারনাথ ধাম যাচ্ছেন, তবে যাত্রার সময় এই বিষয়গুলি অবশ্যই মনে রাখুন

আরও পড়ুন- জুন মাসে বুধ-শুক্রের মিলনে তৈরি হবে 'মহালক্ষ্মী' যোগ, উজ্জ্বল হতে পারে এই ৩ রাশির ভাগ্য

আরও পড়ুন- বালাজির কৃপা পেতেই তিরুপতি মন্দিরে চুল দান, জানুন ভগবানের কাছে ন্যাড়া হওয়ার মহিমা

আপনি যদি সরকারি চাকরি পেতে চান, তাহলে ইন্টারভিউয়ের দিন সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে জলে সামান্য হলুদ মিশিয়ে স্নান করুন। এর পরে, ১১ টি ধূপকাঠি জ্বালিয়ে ভগবানের পূজা করুন এবং মনের সাফল্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন।
দীর্ঘদিন ধরে বেতন না বাড়লে বা পদোন্নতি না পেলে একটি সবুজ কাপড়ে একটি এলাচ বেঁধে রাতে ঘুমানোর সময় মাথায় রাখুন এবং সকালে এই এলাচটি কোনও বহিরাগতকে দিয়ে দিন।

Follow Us:
Download App:
  • android
  • ios