Asianet News BanglaAsianet News Bangla

কর্কট ও মকর রাশির বিয়েতে বজায় থাকে দাম্পত্য সুখ, জেনে নিন কী রয়েছে শাস্ত্রে

জ্যোতিষ শাস্ত্রে বিয়ে নিয়ে রয়েছে একাধিক মত। কোন রাশির সঙ্গে কার মিল হবে সে নিয়ে রয়েছে নানান তথ্য। তেমনই শাস্ত্র অনুসারে, কর্কট রাশি ও মকর রাশির বিয়েতে বজায় থাকে দাম্পত্য সুখ। 

Why cancer and Capricorn become perfect life partner ABSC
Author
Kolkata, First Published Jul 6, 2022, 3:03 PM IST

বিয়ের পর প্রতিটি মানুষের জীবনে দ্বিতীয় অধ্যায় শুরু হয়। দাম্পত্য জীবন সুখের হলে জীবনের চলার পথ সুন্দর হয়। তেমনই দাম্পত্য জীবনে কোনও রকম সমস্যা থাকলে দেখা দেয় আরও জটিলতা। সকলেই চান দাম্পত্য জীবন সুখের হোক। কিন্তু, সেই সুখ সকলের ভাগ্যে জোটে না। দাম্পত্য জীবন সুখের করতে অনেকেই ভরসা করে থাকেন জ্যোতিষ শাস্ত্রের ওপর। বিয়ের আগে হবু বর ও বউয়ের কোষ্ঠি বিচারের পদ্ধতি বহু পুরনো। শাস্ত্র মেনে, খুঁটিয়ে দেখা হয় দুজনের মিল হবে কিনা। জ্যোতিষ শাস্ত্রে বিয়ে নিয়ে রয়েছে একাধিক মত। কোন রাশির সঙ্গে কার মিল হবে সে নিয়ে রয়েছে নানান তথ্য। তেমনই শাস্ত্র অনুসারে, কর্কট রাশি ও মকর রাশির বিয়েতে বজায় থাকে দাম্পত্য সুখ। 

শাস্ত্র মতে, রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। অন্যদিকে, রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। শাস্ত্র মতে, কর্কট ও মকর রাশির স্বভাবে তিনটি মিল রয়েছে। সে কারণে এদের মিল হবে বিস্তর। জেনে নিন কী কী। 

এরা দুজনেই খুব লয়াল হয়। এরা সম্পর্কের প্রতি খুবই দায়িত্বশীল বয়ে থাকেন। এদের এই স্বভাব এদের দাম্পত্য সুখ বজায় থাকে। এরা সম্পর্কের প্রতি সব সময় আনুগত্য বজায় রাখেন। 

মানসিকতার মিল থাকে দুজনের বিস্তর। দুজনের পছন্দ ও চাহিদার মিল হওয়ায় এরা সংসার জীবনে সুখী হন। এরা একে অন্যের আবেগ খুবই ভালোভাবে বুঝতে পারেন। ফলে এদের মানিয়ে নিতে কোনও রকম সমস্যা হয় না। 

একে অপরের যৌন চাহিদা পূরণে সক্ষম হন কর্কট ও মকর রাশি। এরা যৌন জীবনেও খুশি থাকেন। এর ইতিবাচক প্রভাব পড়ে এদের সম্পর্কে। জ্যোতিষ শাস্ত্রে বিয়ে নিয়ে রয়েছে একাধিক মত। কোন রাশির সঙ্গে কার মিল হবে সে নিয়ে রয়েছে নানান তথ্য। শাস্ত্র মতে কর্কট ও মীন রাশির দাম্পত্য জীবন সব সময় সুখের হয়। এরা একে অপরের মানসিকতা যেমন বুঝতে পারেন তেমনই এদের ভুল বোঝাবুঝি কম হয়। মানসিকতার ও স্বভাবের মিল হওয়ার এরা সুখী হয়ে থাকেন।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios