মানুষের রায় জানার পর বেজায় খুশমেজাজে দেব। আগামী পাঁচ বছরের অনেক পরিকল্পনা। জনসাধারণের জন্য ভালো কিছু করতে পেরে খুশি তিনি, কিন্তু রাজনীতির ময়দানের দেব কখনও আঁচর ফেলেনি অভিনেতা দেব-এর ইমেজে। খামতি রাখেননি কোথাও। নির্বাচন চলাকালীনই সমান তালে সোশ্যাল মিডিয়ায় একের পর এক কিডন্যাপ ছবির গান মুক্তি পেয়েছ। সময় মতন হাজির হয়েছেন ছবির প্রমোশনেও। সমান অনুপাতে দর্শক তাকে পেয়েছে বিগত পাঁচ বছরে। আগামীতেও অভিযোগের সুযোগ দিতে নারাজ তিনি। তাই এবার ঈদের পরেই পুজোর ছবিতে মনোনিবেশ করলেন দেব।

এখন জোড় কদমে পুরুলিয়াতে চলছে সেই ছবিরই শ্যুটিং। শ্যুটিং ফ্লোরে পরিচালকের সঙ্গে ছবি তুলে নিজেই সে ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন দেব। মঙ্গলবার পর্যন্ত পুরুলিয়ায় চলবে ছবির শ্যুটিংপর্ব। পরের পরিকল্পনায় ব্যাংকক। পুরুলিয়া থেকে ফিরেই ব্যাংককের উদ্দেশ্যে রওনা দেবে পাসওয়ার্ড টিম।

ফেব্রুয়ারীতেই মুক্তি পেয়েছিল পাসওয়ার্ড ছবির টিজার। অসাধারণ গ্রাফিক্সের কাজ টিজার জুড়ে, যা দেখে ইতিমধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে দর্শকমহলে। টিজার দেখেই গল্পের পটভূমি সম্বন্ধে খানিক আন্দাজ করা সম্ভব। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অভিনয়ে রয়েছেন, দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুক্মিনী মৈত্র, পাওলি দাম। চলতি বছর পুজোতেই মুক্তি, তাই এখন তড়িঘড়ি ছবির কাজে হাত দিলেন অভিনেতা।