বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সাইটে ছড়িয়ে পরেছে অনির্বাণের বিয়েকে ঘিরে নানা জল্পনা। কবে, কখন কার সঙ্গে বিয়ে, এই ধরনের প্রশ্ন গত একসপ্তাহ ধরেই মুখে মুখে ফিরছিল সকলের। কারণ বেশকিছু সংবাদ মাধ্যমে এই সংক্রান্ত খবর ছড়িয়ে পরেছিল রাতারাতি। ফলেই অস্বস্তিতে পরেন অভিনেতা। ধৈর্য্যের বাঁধ ভাঙলে শনিবার সবিস্তারে এক খোলা চিঠি লিখে ফেললেন সকলের উদ্দেশ্যে। 

নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় এদিন অনির্বাণ ভট্টাচার্য কড়া ভাষায় লিখলেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা করার অধিকার কারুন নেই, বা তিনি তা পছন্দও করেন না। সদ্য মুক্তি পেয়েছে তার ছবি বিবাহ অভিযান, সেই ছবিকে ঘিরেই অভিনেতার বিবাহ নিয়ে দু-এক প্রশ্ন উঠতেই পারে। তিনি সেলিব্রিটি, তাই এই কষ্ট তাকে ভোগ করতেই হবে বলে লেখেন তিনি। কিন্তু আপত্তির কারণ অন্য জায়গায়। তার নামের সঙ্গে জড়িয়ে পড়েছে এমন একজনের নাম যিনি কোনও সেলিব্রিটি নন, ফলেই তার সন্মানের কথা মাথায় রেখেই এবার মুখ খুললেন অনির্বাণ। বললেন,- তার পরিবারের মানুষদের কথা ভাবা প্রয়োজন। 

কড়া ভাষায় এদিন সাংবাদিকদের সমালোচনা করলেন অনির্বাণ। বিষদে লিখলেন, কাজের চাপ থাকতেই পারে, পাতা ভরানোর চাপো থাকতে পারে, কিন্তু তাই বলে ভুল খবর বা কারুর অনিচ্ছায় তার ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন কখনই কাম্য নয়। বিষদে েি বিষয় লিখে শনিবার অভিনেতা প্রকাশ্যে আনলেন তার মতামত। খোলা চিঠির মাধ্যমে ঠাণ্ডা গলায় প্রতিবাদ করলেন তিনি।