আয়নার সামনে দাঁড়িয়ে অঙ্কুশ। ভাঙা কাঁচে মুখ দেখতেই ঘটল অঘটন। আয়নার সামনে দাঁড়িয়ে অঙ্কুশ। ভাঙা কাঁচে মুখ দেখতেই ঘটল অঘটন। কালীপুজোর রাতে এ কী 'ম্যাজিক' অঙ্কুশের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করলেন অভিনেতা। ভাঙা কাঁচের মধ্যে দিয়েই দেখা যাচ্ছে কঙ্কাল। কীসের ইঙ্গিত দিচ্ছে এই কঙ্কাল। অঙ্কুশের এই পোস্টে অবশ্য ভয় কম উন্মাদনাই ছড়িয়েছে বেশি। কারণ এই ছবিটি হল 'ম্যাজিক'র পোস্টার। 

কালীপুজো উপলক্ষে প্রকাশ করলেন ম্যাজিক-এর প্রথম পোস্টার। যেখানে সাদা পোশাকে দেখা যাচ্ছে অঙ্কুশকে। মেকআপ রুমের মত একটি আয়নার সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। চোখে মুখে এক অদম্য জেদের ছোঁয়া। চোখের চাউনিতে ভয় নেই এক ফোটাও। কীসের জন্য প্রস্তুতি নিচ্ছেন অঙ্কুশ। উত্তর পাওয়া যাবে বড়দিনে। অর্থাৎ রাজা চন্দ পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২৫ ডিসেম্বর।

আরও পড়ুনঃযেন সাক্ষাৎ মা কালী, বঙ্গতনয়াদের দীপাবলির সাজে হার মানল বলিউডের গ্ল্যামার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

ছবিটি শেয়ার করে অঙ্কুশ লেখেন, "আমাদের জীবনের সবথেকে বড় জাদুকর হলেন ঈশ্বর। কিন্তু তিনি আমাদের ওনার সব কৌশল শিখিয়ে পাঠাননি । কেন জানেন? কারন তাহলে মানবজাতির পুরো খেলাটাই পালটে যেত।" এই লেখাতেই লুকিয়ে রয়েছে ধাঁধা। ছবিতে প্রথমবার অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাঁর রিয়েল লাইফ গার্লফ্রেন্ড ঐন্দ্রিলা সেন। যার কারণে ভক্তদের উত্তেজনা এখন দ্বিগুণ।