একই সঙ্গে চলছে তিনটি ছবির কাজ। সেই কারণেই ব্যস্ততা এখন তুঙ্গে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। দু'টি ছবির কাজ নিয়ে চলতি বছরের শুরু থেকেই ব্যস্ত তিনি। প্রথমটি ছিল দেব-রুক্মিনী অভিনীত ছবি 'পাসওয়ার্ড' ও অন্য ছবিটি হল 'সাগরদ্বীপের যকেরধন'। এই দুই ছবির কাজ শেষ হতে না হতেই আবারও লাইট, ক্যামেরা, অ্যাকশন-এ নেমে পড়েছেন পরম।তাই শুরু হয়ে গিয়েছে আরও এক নতুন ছবির কাজ। এই ছবিতেই পরমের সঙ্গে জুটি বেঁধেছেন কোয়েল মল্লিক। এই জন্য নিজের জন্মদিনেও শ্যুটিং ফ্লোরে রয়েছেন পরম সেখানেই চলল তাঁর জন্মদিনের সেলিব্রেশন

 প্রযোজক সংস্থার উদ্যোগেই পালন করা হয় জন্মদিন। পরমের কেক কাটার মুহূর্তে উপস্থিত ছিলেন ছবির নায়িকা কোয়েল মল্লিকও। নতুন এই ছবির খবর প্রকাশ্যে এসেছে আগেই। বেশ কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল ছবির প্রথম পোস্টার। ছবির নাম 'বনি'। বাংলায় সাই-ফাই থ্রিলার নিয়ে কাজ এর আগে সেভাবে হয়নি। এই ছবিতে এক শিশু চরিত্রকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে ছবির চিত্রনাট্য। তবে গল্পের মূলভাবনার উৎস শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প 'বনি'। 

কাজের চাপ বিস্তর। তাই তারই ফাঁকে সেরে ফেললেন অভিনেতা কেক কাটার পর্ব। এই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছে প্রযোজক সংস্থা। কেক-এর টপিং-এ রাখা হয়েছিল পরমের ছবি। শ্যুটিং-এর ফাঁকে সেলিব্রেশন, তার পরে ফের মন দেওয়া কাজে।