মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া।কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। 

আরও পড়ুন-ঐশ্বর্যকে পিছন থেকে জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত সুভাষ, অন্তরঙ্গ মুহূর্তে নেটদুনিয়ায় আগুন...

সোশ্যাল মিডিয়ার ভক্তদের জন্য প্রতিদিনই বিনোদনের রসদ নিয়ে হাজির হন টলিপাড়ার এই মিষ্টি নায়িকা। সম্প্রতি উন্মুক্ত ক্লিভেজের লং গাউনে ভিডিও পোস্ট করে  সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছেন দর্শনা । ভিডিও প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। লাস্যময়ীর আবেদনে হার মানবে বলিউডও।

 

 

 হলুদ রঙের  সরু স্টাইপের লং ফ্রকে দর্শনার দুষ্টু-মিষ্টি অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। কার প্রতি তার এত অভিযোগ, কে-ই বা পাত্তা দিচ্ছেন না, তবে কি ডুবে ডুবে জল খাচ্ছেন দর্শনা। নাকি  নিছকই টাইম পাস। ভিডিও পোস্ট করে দর্শকদের  রাতের ঘুম কেড়েছেন অভিনেত্রী। রূপে-গুনে-অভিনয়ে ইতিমধ্যেই নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন অভিনেত্রী। মোহময়ীর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। লং ড্রেসের সরু স্ট্রাইপের হটকাতে চোখ আটকে নেটিজেনদের। নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে দর্শনার এই হট ভিডিও।