শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর নিত্যদিনের আপডেট পেতে সর্বদা উন্মাদনায় মেতে থাকে ভক্তমহল। এখন তাঁদের সঙ্গে জুড়েছে ইউভানের নাম। সদ্য তিন মাসে পা দিয়েছে ইউভান। সেই ছবি ভিডিও ঝড় তুলেছিল নেটদুনিয়ায়। এছাড়া ইউভানের তিন মাস পূর্তিতে শুভশ্রী এবং রাজ সেই সেলিব্রেশনে মেতেছিলেন। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে শুভশ্রীকে শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন রাজ। সেসব শুভেচ্ছাবার্তার রেশ কাটতে না কাটতে আরও একটি ভিডিও ভাইরাল হল। 

 

আরও পড়ুনঃতৃণা সাহা কি মানসিকভাবে অসুস্থ, 'খড়কুটো'র ভাইরাল ভিডিও নিয়ে সমালোচনা তুঙ্গে

বেডরুমের মধ্যে ঘনিষ্ঠ আলিঙ্গনে মেতেছেন রাজ ও শুভশ্রী। একে অপরকে জড়িয়ে ধরে একটি বুমেব়্যাং ভিডিও বানিয়েছেন শুভশ্রী। যা তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অভিনেত্রী। তবে এবারে আর ঘনিষ্ঠ আলিঙ্গন নয়, নজর গিয়েছে তাঁদের আলিশান অ্যাপার্টমেন্টে। প্রায় সকলেই জানেন, শুভশ্রী এবং রাজ বিয়ের পর থেকে শহরের অভিজাত আবাসন আরবানায় থাকেন। সেখানকার আলিশান অ্যাপার্টমেন্টের ডাইনিং, লিভিং এরিয়াই এতদিন সকলের নজর এসেছিল। প্রকান্ড সেই অ্যাপার্টমেন্টের ছবি, ভিডিও দেখে চোখ কপালে ওঠাই স্বাভাবিক। 

 

 

তবে এই প্রথম শুভশ্রী এবং রাজের বেডরুমের ভিডিও এল প্রকাশ্যে। সাদা এবং নীল রঙেই সাজানো হয়েছে তাঁদের বেডরুম। ঘরের ইন্টিরিয়র চোখ ধাঁধানো। একটি দেওয়ালের মধ্যে বিভিন্ন ডিজাইন করা। উপর থেকে এলইডি আলো পড়ে সেই দেওয়ালের শোভা আরও বাড়িয়ে তুলেছে। সেখানেই রাখা দু'টি ছোট সোফা এবং টেবিল। এই কোণাটি দেখলেই এক কাপ চা ও গল্পের বই হাতে নিয়ে বসতে ইচ্ছে করবে যে কারও। অন্যদিকে রয়েছে মাস্টার বেড। যার দিকে নজর যেতেই আপনারও মনে হবে এই ঘর কোনও সেভেন স্টার হোটেলের চেয়ে কোনও অংশে কম নয়। তবে কি শুভশ্রী এবং রাজের মুড ভাল থাকার সিক্রেট হল এই লাগজারিয়াস ঘর।