মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন দর্শনা। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-করিশ্মা-রানির সঙ্গে গদগদ প্রেম অতীত, কিসের লোভে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন অভিষেক...

উন্মুক্ত বক্ষ-বিভাজিকা ফ্লন্ট করতে গিয়েই ফের অশালীন মন্তব্যের শিকার টলি নায়িকা। সম্প্রতি রিল ভিডিওতে ক্লিভেজ শো-অফ করতে গিয়েই নানা কুৎসিত মন্তব্যের শিকার হয়েছেন অভিনেত্রী। যদিও এটা নতুন নয়, এর আগেও একাধিকবার অশ্লীল কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রীকে। তবে প্রথমে ভয় পেলেও এই বিষয়গুলি এখন আর পাত্তা দেন না অভিনেত্রী।  নিজে একা নয়, এমনকী পরিবারও দর্শনার বিষয়গুলি মানিয়ে নিয়েছেন ধীরে ধীরে।

 

 

ছোট পোশাক কিংবা ক্লিভেজ ফ্লন্ট একাধিকবার নোংরা মন্তব্য শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছেন অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি সংবাদমাধ্যমে দর্শনা স্পষ্ট জানিয়েছেন,  অনেকদিন আগে এসব নিয়ে ভাবতাম। এখন আর পাত্তা দিই না। দর্শনার মতে,  তারকারাই শুধু নন, সমস্ত মহিলারাই এই কুৎসিত আক্রমনের শিকার। মহিলাদের শরীর নিয়ে অশালীন মন্তব্য এখন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত। টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।