মিমি চক্রবর্তী, গত এক বছরেই পাল্টে গিয়েছে তার পথচলার ধরন, সমাজ ও সাধারণের প্রতি তার দৃষ্টিভঙ্গি। অভিনয়ের পাশাপাশি সাধারণের দিকে নজর দিন এখন কাটছে সময় তার। তাই ব্যালেন্সটা এখন মূলমন্ত্র। কোথায় ঠিক কতটা নিজেকে মেলে ধরা যায় তাও এখন ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হয় সাংসদকে। ২০১৯ সালের লোকসভা ইলেকশন পাল্টে দিয়েছিল এভাবেই মিমির জীবন। যার ফলে প্রতিমুহূর্তে তাকে ঠিক মূলের পাত পড়াতে শুরু করে নেট দুনিয়া।

ঠিক কোন পোশাক টা পরে যাওয়া উচিত পার্লামেন্টে, ঠিক কি ধরনের  চরিত্রে অভিনয় করাটা সঠিক,  লোকসভা কেন্দ্রের জন্য ঠিক কতটা কাজ করছেন তিনি, কতটা সময় তিনি ব্যয় করছেন শুটিং সেটে, এই সব কিছুরই চুলচেরা বিচার করে থাকে নেট দুনিয়া। সুযোগ দেখামাত্রই মুখ ফসকে কিছু না কিছু মন্তব্য করা চাই-ই চাই। আর এবারও তার ব্যতিক্রম হল না।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

সম্প্রতি মিমি চক্রবর্তী শেয়ার করলেন একটি ভিডিও। দিল্লি পার্লামেন্টে গিয়ে ভিডিও শুট করলেন তিনি। যেখানে তাকে দেখা যায় রাস্তার ধার দিয়ে হেঁটে যেতে। পেশায় অভিনেত্রী তাই স্টাইল স্টেটমেন্ট কোন ফাঁক থাকলো না। আর তাতেই চোখ আটকালো সকলের। আমাজন সংসদ ভবন থেকে ভাইরাল হয়ে উঠলেন মিমি চক্রবর্তী। এই ভিডিও দেখা মাত্রই নেট দুনিয়া মন্তব্য করে বসলো এটা সংসদ ভবন না ফ্যাশন শো।