পুজোর আগেই যেভাবে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তাতে এবার বলি অভিনেত্রীদেরও হার মানাবেন বাঙালি অভিনেত্রী মধুরিতা সরকার। ছিমছাম সেক্সি চেহারাই প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার সেই পাখি কিংবা ইমন।  প্রতিদিনই নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সাহসী ফোটোশুট থেকে ভিডিওতে ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা।

আরও পড়ুন-ঐশ্বর্য নয় 'মিসেস বচ্চন' শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল রাই সুন্দরীর, জানলে হতবাক হবেন...


মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। একের পর এক ছবিতে লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করে থাকেন। সম্প্রতি নিজের ইনস্টা-তে একটি বোল্ড ভিডিও পোস্ট করেছেন মধুমিতা। মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠছে অভিনেত্রীকে দেখে। একঝলকে দেখে নিন হটনেস বম্বের  দেশি আদা,

 

 

পরণে গ্লিটারস শিফন শাড়ি, স্লিভলেস ব্লাউজ, গলায়  ভারী গহনায় মোহময়ী রূপে ধরা দিয়েছেন সকলের প্রিয় পাখি। 'বে দরদি রাজা, যারা পাস তো আজা'র গানে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন মধুমিতা। দেশি মুডে সেক্সি অবতারে মধুমিতাকে দেখতে উপচে পড়ছে ভিড়। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই হট ডান্স মুভস। হলুদ শিফন শাড়িতেই উষ্ণতার পারদ চড়িয়েছেন অভিনেত্রী। যা দেখে কমেন্ট ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতা।

আরও পড়ুন-'স্তনযুগল' দেখতে মরিয়া ঠাকুরপোরা, কিয়ারার ঢঙে টপলেস ফোটোশুটে ট্রোলড ঝুমা বউদি...


 কখনও খোলা পিঠ তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে। লাস্যময়ীকে দেখে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। 'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দার জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী।